1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট

সরকারী জায়গা দখল করে ভবন নির্মাণ!

  • আপডেট সময় সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩, ৮.৪২ পিএম
  • ১২৩ বার পড়া হয়েছে
সিএনএম কুমিল্লাঃ
কুমিল্লার তিতাসে সরকারী জায়গা দখল করে প্রভাবশালী এক আওয়ামীলীগ নেতার ভবন নির্মাণ কাজ বন্ধ করে দিয়েছে প্রশাসন।
গতকাল রবিবার বিকালে সরকারী সার্ভেয়ার দিয়ে মাপ শেষে সোমবার সকালে সেখানে সাইনবোর্ড ঝুলিয়ে দেওয়া হয়।
উপজেলা ভূমি অফিস সূত্রে জানা যায়, উপজেলার কলাকান্দি ইউনিয়নের মাছিমপুর বাজারে ৬০নং কলাকান্দি মৌজার বিএস খতিয়ানের ৩১৮৬ দাগে ৫শতক ভূমি সরকারী খাস খতিয়ানভূক্ত। এর মধ্যে ১শতক জায়গা লিজ দেয়া আছে। বাকি ৪শতক জায়গায় পরিত্যক্ত অবস্থায় ছিল। সেখানে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. আলম সরকার স্থায়ী ভাবে ভবন নির্মাণের কাজ চালিয়ে আসছে।
উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো. আলম সরকার জানান, এটি আমার মালিকানাধীন জায়গা। সকল কাগজপত্র আমার নামে। প্রশাসন মেপে সাইনবোর্ড ঝুলিয়ে দিয়েছে। কিন্তু মাপে ভুল আছে দোকানের পশ্চিম দিক থেকে মাপলে সরকারি জায়গা পরে তবে পূর্ব দিক থেকে মাপলে আমার জায়গা ঠিক আছে। আমি প্রশাসন কে অবগত করেছি বিষয়টা পূনরায় উভয়পক্ষের আমিন দ্বারা মেপে যেন সিদ্ধান্ত গ্রহন করা হয়।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আশিক-উর-রহমান জানান, মাছিমপুর বাজার মূলত বলরামপুর ও কলাকান্দি ইউনিয়নের মধ্যে পড়েছে। দুইদিক দিয়ে মাপ দিলে কিছুটা ত্রুটি পাওয়া যায়। যদিও উক্ত দাগে সরকারের ৫শতক ভূমি রয়েছে। আমরা বর্তমান ও আগের সাভের্য়ার এনে জায়গাটি পুনরায় মাপবো। সেই পর্যন্ত কাজ বন্ধ থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com