1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

বিএনপির আন্দোলনে চরমোনাই পীরের সমর্থন

  • আপডেট সময় শনিবার, ১৫ জুলাই, ২০২৩, ৮.৩৬ পিএম
  • ১৩৪ বার পড়া হয়েছে

সিএনএম:

সরকারের পদত্যাগ এবং একটি সুষ্ঠু ও নিরপেক্ষ জাতীয় নির্বাচনের দাবিতে বিএনপিসহ বিরোধী রাজনৈতিক দলগুলোর সব শান্তিপূর্ণ আন্দোলনের প্রতি সমর্থন জানিয়েছে ইসলামী আন্দোলন। এ ছাড়া আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নিয়ে ৩ দফা দাবিতে ৩টি কর্মসূচি ঘোষণা করেছে ইসলামী আন্দোলন।

শনিবার (১৫ জুলাই) অনুষ্ঠিত সমাবেশ থেকে কর্মসূচি ঘোষণা করেন চরমোনাই পীর ও দলের আমির মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

নির্বাচন নিয়ে ইসলামী আন্দোলনের দাবিগুলো হচ্ছে— বিতর্কিত ও ব্যর্থ নির্বাচন কমিশন বাতিল, সংখ্যানুপাতিক নির্বাচন পদ্ধতির প্রবর্তন, সরকারের পদত্যাগ এবং বিদ্যমান রাজনৈতিক সংকট উত্তরণে বর্তমান সংসদ ভেঙে দিয়ে জাতীয় সরকারের অধীনে একটি সুষ্ঠু ও নিরপেক্ষ জাতীয় নির্বাচন।

এ দাবিতে চরমোনাই পীর ৩টি কর্মসূচি ঘোষণা করেন। কর্মসূচিগুলো হচ্ছে— ১৬ জুলাই থেকে ৩১ আগস্ট পর্যন্ত সারা দেশে সব থানায় ‘তৃণমূল প্রতিনিধি সম্মেলন’। সেপ্টেম্বর মাসব্যাপী সব জেলা ও মহানগরে সমাবেশ এবং ওলামা সম্মেলন। সরকারের পদত্যাগ এবং একটি সুষ্ঠু ও নিরপেক্ষ জাতীয় নির্বাচনের দাবিতে বিএনপিসহ সব বিরোধী রাজনৈতিক দলের শান্তিপূর্ণ আন্দোলনের প্রতি সমর্থন ইসলামী আন্দোলনের।

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাওলানা শেখ ফজলে বারী মাসউদের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন— দলের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মুহাম্মদ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, মহাসচিব মাওলানা ইউনুছ আহমাদ, প্রেসিডিয়াম সদস্য আল্লামা নুরুল হুদা ফয়েজী, আশরাফ আলী আকন, মাহবুবুর রহমান, উপদেষ্টা পরিষদের সদস্য খালেদ সাইফুল্লাহ, যুগ্ম মহাসচিব আমিনুল ইসলাম, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম এবং সহকারী মহাসচিব ও মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com