1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ১৫ মে ২০২৪, ১১:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সরকারি বরাদ্দকৃত অর্থ নকল কাগজ তৈরি পূর্বক আত্মসাৎ ও লুটপাট তিতাসে দাবিকৃত চাঁদা না দেয়ায় গুলাগুলি, দুই ভাই আহত হজ যাত্রীদের ভিসা অনুমোদনের সময় বাড়াতে সৌদি আরবের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর শিক্ষার্থীদের মেধা বিকাশে মুখস্ত শিক্ষার ওপর নির্ভরতা কমাতে পাঠ্যক্রমে পরিবর্তন আনা হচ্ছে : প্রধানমন্ত্রী দেশের উন্নয়ন ত্বরান্বিত করতে টেকসই কৌশল উদ্ভাবনের আহ্বান প্রধানমন্ত্রীর আওয়ামী লীগ মাঠে না থাকলে বিএনপি সন্ত্রাসী কর্মকান্ড চালাবে : ওবায়দুল কাদের আজিজ মোহাম্মদ ভাইসহ তিনজনের যাবজ্জীবন গণমাধ্যমের তথ্য প্রাপ্তির অধিকার নিশ্চিত করা হবে অবশেষে পলাতক আসামী মিরাজ গ্রেফতার সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : মন্ত্রিপরিষদ সচিব

ফরমালিন দিয়ে সাজিয়ে রাখা হয়েছে অর্থনীতি : রেজা কিবরিয়া

  • আপডেট সময় শনিবার, ২৮ মে, ২০২২, ৫.৫৪ পিএম
  • ১১২ বার পড়া হয়েছে

ফরমালিন দিয়ে বাংলাদেশের অর্থনীতিকে সাজিয়ে রাখা হয়েছে বলে মন্তব্য করেছেন গণঅধিকার পরিষদের আহ্বায়ক ড. রেজা কিবরিয়া।

শনিবার (২৮ মে) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর পল্টন মোড়ে আয়োজিত এক বিক্ষোভ সমাবেশে তিনি এ মন্তব্য করেন। বিরোধী রাজনৈতিক দলের নেতাকর্মীদের ওপর হামলা, মামলা, হুমকি-হয়রানির প্রতিবাদে ও গুমের শিকার নাগরিকদের ফেরতের দাবিতে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে যানজটে আটকে পড়াদের উদ্দেশ্যে রেজা কিবরিয়া বলেন, রাষ্ট্রের মেরামত করতে রাস্তা বন্ধ করেছি। এটার জন্য আমাদের ক্ষমা করবেন। আপনাদের স্বার্থেই আমরা রাস্তায় নেমেছি। আমাদের ছেলেরা সিলেটে গিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে আর ছাত্রলীগ রাস্তায় রাস্তায় বিরোধী মতের মানুষের ওপর আক্রমণ করছে। আমাদের ছেলেরা যখন মানুষের পাশে দাঁড়াচ্ছে তখন ছাত্রলীগ সুপ্রিম কোর্টে আক্রমণ করছে।

তিনি বলেন, আপনারা ভাবছেন দেশের আর্থিক অবস্থা ভালো। এটা ফরমালিন ইকোনোমি। ফরমালিন দিয়ে সাজিয়ে রাখা হয়েছে।

এটার মধ্যে পচন ধরেছে। দেশ যখন দুই বছর পর শ্রীলঙ্কা হবে তখন টের পাওয়া যাবে আওয়ামী লীগের ভেতরেই পচন। জনগণের যে টাকা আওয়ামী লীগ লুট করেছে আমরা সেই টাকা জনগণের কাছে ফেরত দেব। আমাদের ছেলেরা সিলেটে গিয়ে মানুষের জিজ্ঞেস করেছে সরকারি দলের লোকেরা আসেনি? তারা জানিয়েছে সরকারি দলের কেউ সেখানে যায়নি। আমাদের ছোট দল বলেন, আর আমরাই মাঠে থাকি। এটাতো ঠিক না। আমরাই বৃহৎ দল। জনগণ বিপুল ভোটে আমাদের জয়যুক্ত করবে। আমরা রাজা হিসেবে নয় সবসময় জনগণের কাছে থাকবো।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে নুরুল হক নূর বলেন, আপনার বাবা ৭২ সালে যেভাবে বাকশাল কায়েম করেছে, আপনি সেটা করতে চাইলে এই দেশের জনগণ তা প্রতিহত করবে। আগামী ২০২৩ সালের আগেই সরকার পরিবর্তন হবে।

গণঅধিকার পরিষদ যুগ্ম আহ্বায়ক রাশেদ খান বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে যে সংঘর্ষ হয়েছে; ছাত্রলীগ বলেছে সেখানে নাকি সাধারণ শিক্ষার্থীরা ছাত্রদলকে প্রতিহত করেছে। এরা সাধারণ শিক্ষার্থী না এরা ছাত্রলীগের সন্ত্রাসী। আজ আওয়ামী লীগ এদের দিয়ে এ কাজ করাচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com