1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২১ জুন ২০২১, ০৭:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

বিএনপি নেতাকর্মীদের এলাকা ছেড়ে যাওয়ার জন্য হুমকি

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৮ জানুয়ারী, ২০২১, ২.০১ পিএম
  • ৭২ বার পড়া হয়েছে

ভোলা প্রতিনিধিঃ
ভোলার দৌলতখানে বিএনপি সমর্থিত মেয়রপ্রার্থী আনোয়ার হোসেন কাকন স্বচ্ছ, অবাধ ও সুষ্ঠু নির্বাচন আয়োজনের দাবিতে সংবাদ সম্মেলন করেছেন। বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) দুপুরে দৌলতখান উপজেলা বিএনপি কার্যলয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এ অভিযোগ করেন।
আনোয়ার হোসেন কাকন বলেন, নির্বাচনি প্রচারণার শুরু থেকেই আওয়ামী লীগ সমর্থিত মেয়রপ্রার্থীর সমর্থকরা বিভিন্ন হুমকি দিয়ে ভোটারদের মধ্যে আতঙ্ক সৃষ্টি করেছে। এছাড়া বিএনপি নেতাকর্মীদের এলাকা ছেড়ে যাওয়ার জন্য হুমকি দেওয়া হচ্ছে। এখানে নির্বাচনের সুষ্ঠু কোনও পরিবেশ নেই। দ্রুত নির্বাচনি পরিবেশ তৈরির জন্য কমিশনের কাছে দাবি জানাই।
তিনি প্রশাসনকে নিরপেক্ষ ভূমিকা পালনের আহবান জানান। আগামী ৩০ জানুয়ারি তৃতীয় ধাপে ভোলার দৌলতখান ও বোরহানউদ্দিন পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।
উপজেলা বিএনপির সহসভাপতি নাজিম উদ্দিন হাওলাদার, পৌর বিএনপির সভাপতি হাজী আকবর হোসেন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. বাবুল, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক কাজী কামাল প্রমুখ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com