1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৪:২৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::

৩৫ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব-১০

  • আপডেট সময় শনিবার, ৬ মার্চ, ২০২১, ৮.১০ এএম
  • ১৮৯ বার পড়া হয়েছে

সিএনএম প্রতিবেদকঃ
রাজধানীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ৩৫ জুয়াড়িকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১০)।
বৃহস্পতিবার রাত ও শুক্রবার রাজধানীর মতিঝিল, বংশাল ও দক্ষিণ কেরানীগঞ্জে এই অভিযান চালায় র‌্যাব।
কেরানীগঞ্জ থেকে আটকরা হলেন- নূর ইসলাম (৪৪), মিলন মোল্লা (২৭), মিজানুর রহমান (৩৭), সাগর মিয়া (৩২), আব্দুল কুদ্দুছ (৩২), নাইম (৪৩), ইব্রাহীম (৩৩), মোকলেছ (৪৫), মামুন (২৪), শাকিল (৩০), বেলায়েত হোসেন বাপ্পি (৩২), রাসেল (২৮), লিটন (৪৫), আবুল হোসেন (৪২), আব্বাস (৩০), সাইদুল আকন্দ (৩০), ইলিয়াছ (২৭), রমজান (৩২), আব্দুল খালেক (৩২), বিল্লাল হোসেন (৪০), আবুল কালাম আজাদ (৪২) ও জনি (৩২)।
বংশাল থেকে আটকরা হলেন-পাপন হোসেন (২৮), শহীদ (৩৫), সাগর (২০), ফাহিম (২০), মিরাজ (২০), শাওন (২০) ও রনি (৩৬)। মতিঝিল থেকে আটকরা হলেন- কবির হোসেন (৩৭), নুরুজ্জামান (৪৫), আব্দুল আজিজ (৪৭), হামিদুর রহমান (৩৭), আবুল হোসেন (৫৯) ও আ. সাত্তার (৫৮)।
গতকাল শুক্রবার রাতে র‍্যাব-১০ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি এনায়েত কবির শোয়েব গণমাধ্যমকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার দুপুরে র‌্যাব-১০ এর একটি দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার পূর্ব চড়াইল রোড গোলাম বাজার এলাকায় অভিযান চালায়। অভিযানে জুয়া খেলা অবস্থায় ২২ জুয়াড়িকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২৫৫) খেলার কার্ড (তাস), ১৫ টি মোবাইল ফোন ও ১৫ হাজার ৩৩০ টাকা উদ্ধার করা হয়।
এছাড়া এই দিন বিকাল ৩টার দিকে র‌্যাব-১০ এর একই দল রাজধানী বংশাল থানার নয়াবাজার ৮৮ হাজী আব্দুল্লাহ সরকার লেন এলাকায় অপর একটি অভিযান চালায়। অভিযানে জুয়া খেলা অবস্থায় সাত জুয়াড়িকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ২০২ পিস জুয়া খেলার কার্ড (তাস), সাতটি মোবাইল ফোন ও নগদ ৮ হাজার ৭৮০ টাকা উদ্ধার করা হয়।
গত বৃহস্পতিবার দিবাগত রাতে র‌্যাব-১০ এর আর একটি দল রাজধানী মতিঝিল থানার কমলাপুর বাজার রোড এলাকায় অভিযান চালায়। অভিযানে জুয়া খেলা অবস্থায় ৬ জন জুয়াড়িকে আটক হয়। এসময় তাদের কাছ থেকে ১৫০ পিস জুয়া খেলার কার্ড (তাস), আটটি মোবাইল ফোন ও ২৩ হাজার ১০ টাকা উদ্ধার করা হয়।
তিনি আরও জানান আসামিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সঙ্গে জুয়া খেলে নিজেদের সর্বস্ব হারাচ্ছিলেন। আসামিদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com