1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০২:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

বিমানবন্দরে ৫ কেজি ২২০ গ্রাম স্বর্ণ উদ্ধার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১, ১.৩৬ পিএম
  • ১৯৯ বার পড়া হয়েছে

সিএনএম প্রতিবেদকঃ

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৪৫টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। আর এই স্বর্ণের বাজারমূল্য প্রায় ৩ কোটি ২০ লাখ টাকা। সৌদি যাত্রীর কাছে থাকা কালো রঙয়ের ছোট একটি ব্যাগ থেকে মিলল ৫ কেজি ২২০ গ্রাম স্বর্ণ। ওই সৌদি আরব ফেরত যাত্রী নাম আবুল খায়ের।

বৃহস্পতিবার (৪ মার্চ) সংবাদ বিজ্ঞপ্তিতে কাস্টমস জানায়, কাস্টমস হাউস ঢাকা বিভাগের কমিশনারের কাছে আসা গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান প্রতিরোধে কাস্টমস হাউস ঢাকার প্রিভেন্টিভ টিমে কর্তব্যরত কর্মকর্তারা বিমানবন্দরের বিভিন্ন পয়েন্টে অবস্থান নিয়ে নজরদারি করতে থাকে।
বুধবার (৩ মার্চ) রাতে সৌদি আরব থেকে আসা সৌদি এয়ারলাইন্সের ফ্লাইট নং- এসভি-৮০৪-এর মাধ্যমে আসা ওই যাত্রীর কাছে থাকা কালো রঙয়ের ছোট একটি ব্যাগ থেকে ৫ কেজি ২২০ গ্রাম স্বর্ণ উদ্ধার করা হয়। যার আনুমানিক বাজারমূল্য প্রায় ৩ কোটি ২০ লাখ টাকা।

ঘটনার পর আবুল খায়ের নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। তার বাড়ি কুমিল্লা জেলায়। বিমানবন্দর থানায় সোপর্দ করে তার বিরুদ্ধে ফৌজদারী মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com