1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

ঘোলা পানিতে মাছ শিকার না করতে কাদের মির্জার হুঁশিয়ারি

  • আপডেট সময় সোমবার, ১৮ এপ্রিল, ২০২২, ১২.৫৪ পিএম
  • ১১৩ বার পড়া হয়েছে

নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসন নিয়ে ঘোলা পানিতে মাছ শিকার না করতে হুঁশিয়ারি দিয়েছেন বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জা। রোববার (১৭ এপ্রিল) রাতে নিজের ফেসবুক আইডিতে এক স্ট্যাটাসের মাধ্যমে তিনি এই হুঁশিয়ারি দেন।

স্ট্যাটাসে কাদের মির্জা বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, নোয়াখালীর কৃতি সন্তান, জননেতা জনাব ওবায়দুল কাদের এমপি সাহেব নোয়াখালী-৫ আসনের একমাত্র অভিভাবক। জননেতা ওবায়দুল কাদের এমপি থাকাকালীন নোয়াখালী-৫ সংসদীয় আসনে দ্বিতীয় কোনো ব্যক্তি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশা করার মতো দুঃসাহস করবেন না।

স্ট্যাটাসের সত্যতা নিশ্চিত করে কাদের মির্জা বলেন, ওবায়দুল কাদের হলেন নোয়াখালীর অভিভাবক। তিনি একজন দক্ষ বীর মুক্তিযোদ্ধা। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। তার বর্তমানে কেউ যদি নোয়াখালী-৫ আসন নিয়ে মনোনয়ন চায় তাহলে ভালো হবে না। কেননা ওবায়দুল কাদের আমাদের একমাত্র অভিভাবক।

এর আগে শুক্রবার (১৫ এপ্রিল) সন্ধ্যায় কবিরহাটে নিজ বাড়িতে ইফতার মাহফিলে ওবায়দুল কাদেরের আসন থেকে দলীয় মনোনয়ন চাইবেন বলে জানিয়েছেন নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী।

প্রসঙ্গত, নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের বর্তমান সংসদ সদস্য আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি এই আসন থেকে দলীয় মনোনয়ন নিয়ে চতুর্থবারের মতো সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com