1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণ, ব্যবসায়ী কারাগারে

  • আপডেট সময় শুক্রবার, ১ এপ্রিল, ২০২২, ৯.৪৬ এএম
  • ১৫০ বার পড়া হয়েছে

দিনাজপুরে বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণের মামলায় রাহমাতুর রাফসান অর্ণব (২৪) নামের এক রেস্টুরেন্টে ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার (৩১ মার্চ) বিকেলে তাকে গ্রেপ্তারের পর আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।

এর আগে গতকাল বুধবার রাতে তাকে গ্রেপ্তার করে দিনাজপুন কোতোয়ালি থানা পুলিশ। অর্ণবের বাড়ি সিরাজগঞ্জ জেলার কামারখন্দ উপজেলার কর্ণমূর্তি গ্রামে। তিনি দিনাজপুর শহরের গণেশতলা এলাকার লেগেসি রেস্টুরেন্টের স্বত্বাধিকারী।

বুধবার রাত সাড়ে ৮টার দিকে শহরের পাহাড়পুর এলাকায় ভাড়া বাসায় নিয়ে বিয়ের প্রলোভনে ধর্ষণ করেন। এ সময় তরুণী বিয়ের জন্য চাপ দিলে অর্ণব অস্বীকার করেন। একপর্যায়ে তরুণী চিৎকার দিলে ফ্ল্যাটের মালিক ও ভাড়াটেরা বিষয়টি শুনে অর্ণবকে আটক করে পুলিশকে খবর দেন। পুলিশ এসে অর্ণবকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ঘটনার পর বৃহস্পতিবার (৩১ মার্চ) দুপুরে ভুক্তভোগী বাদী হয়ে দিনাজপু কোতোয়ালি থানায় অর্ণবের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা করেন।

দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, আসামির ৭ দিনের রিমান্ড আবেদন করা হয়েছে। তবে রিমান্ড শুনানির জন্য এখনো দিন ধার্য করেননি আদালত। শুক্রবার তরুণীর স্বাস্থ্য পরীক্ষা করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com