1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৯:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

কাতার বিশ্বকাপে নেই নাইজেরিয়া

  • আপডেট সময় বুধবার, ৩০ মার্চ, ২০২২, ১১.৫০ এএম
  • ১৩২ বার পড়া হয়েছে

২০২২ কাতার বিশ্বকাপে দেখা যাবে না নাইজেরিয়াকে। শেষবার ২০০৬ সালে জার্মানি বিশ্বকাপে খেলা হয়নি আফ্রিকান সুপার ইগলসের। মঙ্গলবার রাতে ঘরের মাঠে ঘানার সঙ্গে ১-১ গোলে ড্র করে অ্যাওয়ে গোলের মারপ্যাঁচে কাতার বিশ্বকাপে নাম তুলতে পারেনি নাইজেরিয়া। আগের লেগে ঘানার মাঠে গোলশূন্য ড্র করেছিল তারা। আসন্ন বিশ্বকাপে নাইজেরিয়াকে দর্শক বানিয়ে কাতারের টিকিট নিশ্চিত করেছে ঘানা।

গত ২৬ মার্চ ঘানায় গোলশূন্য ড্র করে ফেরে নাইজেরিয়া। ফিরতি লেগে ঘরের মাঠের চাপটা ঠিকঠাক নিতে পারেনি তারা। ম্যাচের প্রথম ১০ মিনিটেই গোল হজম করে বসে। থমাস পার্তে দুর্দান্ত এক গোল করে এগিয়ে নেন ঘানাকে। যদিও গোল শোধ করতে খুব বেশি সময় নেয়নি স্বাগতিকরা। ম্যাচের ২২তম মিনিটে উইলিয়াম ট্রুস্ট একং গোল করে সমতায় ফেরান নাইজেরিয়াকে।

এদিকে ২০০৬ সালে জার্মানি বিশ্বকাপের পর এবার কাতার বিশ্বকাপে দেখা যাবে না নাইজেরিয়াকে। ২০১০, ২০১৪ এবং ২০১৮ বিশ্বকাপে আফ্রিকান সুপার ইগলস পড়েছিল আর্জেন্টিনার গ্রুপে। প্রতিবারই অবশ্য পরাজয় বরণ করতে হয় তাদের।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com