1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

ইউক্রেনে এ পর্যন্ত ৭ রুশ জেনারেল নিহত হয়েছেন: দাবি পশ্চিমের

  • আপডেট সময় শনিবার, ২৬ মার্চ, ২০২২, ১২.৪৫ পিএম
  • ১২০ বার পড়া হয়েছে

ইউক্রেনে চলমান রুশ অভিযানের প্রথম মাসে রাশিয়ার সেনাবাহিনীর ৭ জন রুশ জেনারেল নিহত হয়েছেন। নিহত জেনারেলদের মধ্যে ৬ জন রুশ এবং ১ জন চেচেন।

পশ্চিমের কোনো এক দেশের প্রতিরক্ষা বাহিনীর একজন কর্মকর্তা শনিবার বার্তাসংস্থা এএফপিকে এ তথ্য জানিয়েছেন। ওই কর্মকর্তার নাম-পরিচয় এবং তিনি কোন দেশের প্রতিরক্ষা বাহিনীতে আছেন— প্রতিবেদনে সেসব গোপন রেখেছে এএফপি।

পশ্চিমা প্রতিরক্ষা বাহিনীর ওই কর্মকর্তা জানান, সর্বশেষ মৃত্যুবরণকারী রুশ জেনারেলের নাম ইয়াকোভ রেজানস্তেভ। তিনি রাশিয়ার ৪৯তম কম্বাইন্ড আর্মস আর্মির দক্ষিণাঞ্চলীয় মিলিটারি ডিস্ট্রিক্টের কমান্ডার ছিলেন।

এছাড়া অভিজান চলাকালে ইউক্রেনের সেনাবাহিনীর হামলায় নিহত হয়েছেন চেচেন জেনারেল ম্যাগোমেদ তুশায়েভ। চেচেন বিশেষ বাহিনীর একজন কমান্ডার ছিলেন তিনি।

এদিকে, সেনা পরিচালনায় অদক্ষতা ও কৌশলগত ব্যর্থতা প্রদর্শনের অভিযোগে ভ্লাইসলাভ ইয়েরশভ নামে এক জেনারেলকে রুশ বাহিনী থেকে অভিযান থেকে প্রত্যাহার করে নেওয়া হয়েছে বলে এএফপিকে জানিয়েছেন ওই কর্মকর্তা।

তিনি আরও বলেন, রুশ সেনাবাহিনীর ১১৫টি থেকে ১২০টি ব্যাটালিয়ন চলমান ইউক্রেন অভিযানে অংশ নিয়েছিল; কিন্তু গত এক মাসে প্রায় ২০টি ব্যাটালিয়ন যুদ্ধের যাবতীয় সক্ষমতা হারিয়েছে।

ইউক্রেন, যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের তথ্য অনুযায়ী, গত এক মাসে ইউক্রেনে ১৫ হাজারেরও বেশি রুশ সেনার মৃত্যু হয়েছে। তবে রাশিয়ার প্রতিরক্ষা মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তা সের্গেই রুডস্কয় বিবিসিকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেছেন, অভিযানে এ পর্যন্ত  ‍মৃত্যুবরণ করেছেন ১ হাজার ৩৫১ জন রুশ সেনা ও আহত হয়েছেন আরও ৩ হাজার ৮২৫ জন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com