1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না

পরিবহন শ্রমিকদের সংঘর্ষের জেরে থমথমে লালমনিরহাট

  • আপডেট সময় বুধবার, ২৩ মার্চ, ২০২২, ১১.৪৭ এএম
  • ১৬৭ বার পড়া হয়েছে

লালমনিরহাটে কার্যালয়ের জন্য কেনা জমি গোপনে বিক্রির অভিযোগে দুই ভাগে বিভক্ত হয়ে পড়েছেন পরিবহনশ্রমিকরা। এ নিয়ে দ্বন্দ্বের জেরে তিন দিন ধরে কয়েক দফায় সংঘর্ষে জড়িয়েছেন তারা। মঙ্গলবার (২২ মার্চ) সন্ধ্যায় শহরের পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় সংঘর্ষে জড়িয়ে পড়েন দুই পক্ষের শ্রমিকরা।

তিন দিন ধরে দফায় দফায় সংঘর্ষ ও ভাঙচুরের জেরে থমথমে পরিস্থিতি বিরাজ করছে লালমনিরহাটে। এ সময় চারটি কাউন্টার ভাঙচুর করা হয়। যেকোনো ধরনের অপ্রীতিকর ঘটনা এড়াতে কঠোর অবস্থানে রয়েছে পুলিশও।

জানা যায়, শ্রমিকদের একটি পক্ষের নেতৃত্বে রয়েছেন শ্রমিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন ও কোষাদক্ষ আনায়ারুল হক দুলু। অপর পক্ষের নেতৃত্বে রয়েছেন বর্তমান কমিটির সভাপতি আমিনুল ইসলাম ও সম্পাদক বুলবুল আহমেদ।

এদিকে জমি বিক্রির দলিল দিয়ে গত ৬ মার্চ সাধারণ শ্রমিকরা সদর থানায় সভাপতি ও সম্পাদকের বিরুদ্ধে লিখিত অভিযোগ করেন তারা। এ ছাড়া পুরোনো ও মেয়াদোত্তীর্ণ কমিটি বিলুপ্তের দাবিতে রোববার (২০ মার্চ) দুপুরে শহরে বিক্ষোভ মিছিল করেন সাধারণ শ্রমিকরা। এ সময় বর্তমান কমিটি বাধা দিলে দুই পক্ষের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়ার ঘটনা ঘটে। এতে তিনজন আহত হন। ওই দিন রাত ৮টার দিকে বর্তমান কমিটির কয়েকজন শ্রমিক শহরে দেশীয় অস্ত্র নিয়ে বিক্ষোভ মিছিল করেন। মিছিলে থাকা শ্রমিকরা পুলিশ লাইনসের সামনে বিনিময় ফিলিংস স্টেশনের অফিসে হামলা চালিয়ে ভাঙচুর করেন। এরপর থেকে প্রতিদিনই ঘটছে সংঘর্ষ।

এদিকে মঙ্গলবার (২২ মার্চ) বিকেলে বাস টার্মিনালে মোটর শ্রমিক ইউনিয়নের সম্পাদক বুলবুল আহমেদের ওপর হামলা করে সাংগঠনিক সম্পাদক জাকির হোসেন ও কোষাদক্ষ আনোয়ারুল হক দুলুর অনুসারীরা। এ খবর ছড়িয়ে পড়লে বুলবুলের সমর্থকরা মিছিল বের করে বুড়িমারী এক্সপ্রেস, নাভিলা পরিবহন, হাজী পরিবহন ও সাদ্দাম পরিবহনের কাউন্টারে ভাঙচুর করেন। এ ঘটনার জেরে পুনরায় সংঘর্ষে জড়িয়ে পড়ে দুই পক্ষের লোকজন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com