1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৫ মে ২০২৪, ০১:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট

এনজিওতে চাকরির সুযোগ, বছর শেষেই বাড়বে বেতন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২, ১০.৩১ এএম
  • ২১৫ বার পড়া হয়েছে

হীড বাংলাদেশ জাতীয় পর্যায়ের একটি বেসরকারি উন্নয়ন সংস্থা। প্রতিষ্ঠানটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আগ্রহীরা সরাসরি বা ডাকযোগ আবেদন করতে পারবেন।

পদের নাম : ক্রেডিট অফিসার। পদের সংখ্যা : ৫০টি। আবেদন যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কমপক্ষে স্নাতক পাস।
ক্ষুদ্রঋণ ও মাইক্রো এন্টারপ্রাইজের কার্যক্রমে অভিজ্ঞদের অগ্রাধিকার দেওয়া হবে।

প্রার্থীদের মধ্যে মোটরসাইকেল বা বাইসাইকেল চালানোর মানসিকতা থাকতে হবে। বয়সসীমা ৩০ বছর। নারী ও পুরুষ উভয় আবেদন করতে পারবেন।

চূড়ান্ত নিয়োগের পর আগ্রহীদের বাংলাদেশের যেকোনো স্থানে কাজের আগ্রহ থাকতে হবে।

আবেদন যেভাবে :  আগ্রহীদের জীবনবৃত্তান্ত, দুই কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, শিক্ষা সনদপত্রের সত্যায়িত কপি, অভিজ্ঞতার সনদপত্র, নাগরিকত্ব সনদ ও জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপিসহ আবেদনপত্র ব্যবস্থাপক-মানবসম্পদ ও প্রশাসন, হীড বাংলাদেশ, মেইন রোড, প্লট-১৯, ব্লক-এ, সেকশন-১১, মিরপুর, ঢাকা-১২১৬ বরাবর পাঠাতে হবে।

বেতন ও সুযোগ সুবিধা : ১৪০০০-১৬০০০ টাকা।  শিক্ষানবিশকাল ৬ মাস, স্থায়ীকরণের পর পিএফ, গ্রাচুইটি, ২টি উৎসব বোনাস, হেলথ কেয়ার সুবিধা, এক্সিডেন্টাল ইন্সুরেন্স সুবিধা, মেজর মেডিকেল সুবিধা, জরুরি ও অর্জিত ছুটি, বদলী জনিত যাতায়াত সুবিধা, মোবাইল ও লাঞ্চ ভাতা, প্রতি বছর ইনক্রিমেন্ট, মোটর সাইকেল ভাতা ইত্যাদি সুবিধা সমূহ প্রদান করা হবে।

আবেদনের শেষ তারিখ: ২০ ফেব্রুয়ারি, ২০২২

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com