1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০৮ মে ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
অবশেষে পলাতক আসামী মিরাজ গ্রেফতার সুন্দরবনে আগুন নিয়ন্ত্রণে আছে : মন্ত্রিপরিষদ সচিব সশস্ত্র বাহিনী সংকটে জনগণের পাশে দাঁড়িয়ে তাদের আস্থা অর্জন করেছে : প্রধানমন্ত্রী মুসলিম উম্মাহর একাত্মতা ফিলিস্তিন সংকট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে : পররাষ্ট্রমন্ত্রী উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন

অস্বাস্থ্যকর পরিবেশ, তিনটি প্রতিষ্ঠানকে সাড়ে পাঁচ লাখ টাকা জরিমানা

  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ মে, ২০২১, ৪.১৫ পিএম
  • ২৮৭ বার পড়া হয়েছে
অস্বাস্থ্যকর পরিবেশ, তিনটি প্রতিষ্ঠানকে সাড়ে পাঁচ লাখ টাকা জরিমানা

সিএনএম প্রতিনিধিঃ

 

রাজধানীর চকবাজারে অস্বাস্থ্যকর নোংরা পরিবেশে খাদ্যদ্রব্য তৈরি ও বিক্রি করার অভিযোগে তিনটি প্রতিষ্ঠানকে সাড়ে পাঁচ লাখ টাকা জরিমানা করেছে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

মঙ্গলবার (২৫ মে) র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) মো. আবদুল্লাহ আল মামুন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার দুপুর সাড়ে ১২টা থেকে সন্ধ্যা সাতটা পযর্ন্ত র‌্যাব-২ এর উদ্যোগে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট পলাশ কুমার বসুর নেতৃত্বে এবং বিএসটিআইয়ের সহায়তায় চকবাজারের দুইটি মিছরি ফ্যাক্টরি ও একটি সেমাই তৈরির কারখানায় অভিযান চালানো হয়। বিশেষ ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দেখা যায়, হিরা মিছরি ফ্যাক্টরি এবং সাফা মিছরি ঘর কারখানায় অস্বাস্থ্যকর নোংরা পরিবেশে খাদ্য পণ্য উৎপাদন ও বাজারজাত করে আসছে। এছাড়াও রুচি ফুড প্রোডাক্টস কারখানায় বিএসটিআইয়ের লাইসেন্স ছাড়াই অস্বাস্থ্যকর নোংরা পরিবেশে সেমাই উৎপাদন, মেয়াদোত্তীর্ণ পণ্য মজুদ ও বাজারজাত করে আসছে। এই অপরাধের দায়ে হিরা মিছরি ফ্যাক্টরিকে দুই লাখ টাকা, সাফা মিছরি ঘরকে দেড় লাখ টাকা এবং রুচি ফুড প্রোডাক্টসকে দুই লাখ টাকাসহ মোট সাড়ে পাঁচ লাখ টাকা জরিমানা করে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com