1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ০৩ মে ২০২৪, ১০:১৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
উপজেলা নির্বাচনে স্বজনপ্রীতি প্রশ্রয় দিব না: কাদের উপজেলা নির্বাচনে জনগণ যাতে তাদের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করতে পারে : প্রধানমন্ত্রী বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর

প্রাণ কোম্পানীর গোডাউনে নারী ধর্ষন, ডিলার মনছুর আলম আটক

  • আপডেট সময় রবিবার, ২৩ মে, ২০২১, ১২.৪২ পিএম
  • ২৫৩ বার পড়া হয়েছে
প্রাণ কোম্পানীর গোডাউনে নারী ধর্ষন, ডিলার মনছুর আলম আটক

বিশেষ প্রতিনিধিঃ
রাজধানীর মুগদা থানাধীন উত্তর মুগদা,মদীনাবাগ ওয়াসা রোডস্থ বাড়ির নীচতলার আন্ডার গ্রাউন্ডে প্রাণ কোম্পানীর গোডাউনে বৃহস্পতিবার (২০ মে) রাত অনুঃ ১০ ঘটিকায় ডিলার মনছুর অলম চৌধুরী (৪৩)সহ আরো দুইজন মিলে এক নারীকে ধর্ষণ করে।
সূত্রে জানা যায়, ভোক্তভোগী নারী বাদী হয়ে শুক্রবার (২১ মে) দিবাগত রাতে মুগদা থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং -৩২,তাং- ২২ মে (শনিবার) ধারাঃ- নারীও শিশু নির্যাতন দমন আইন,২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(৩)/৩০।
থানা পুলিশ রাতে একজনকে আটক করে আদালতে পেরণ করেন। আসামীকে পুলিশ একদিনের রিমান্ডে নিয়ে আসে।

মামলা সূত্রে জানা যায়, বাদিনী ছেলেকে নিয়ে দীর্ঘদিন পূর্বে মুগদা থানাধীন মানিকনগর এলাকায় ভাড়া থাকাকালীন শরিফুল নামের একজনের সাথে পরিচয় হয়। সে সুবাদে মুগদা থানার প্রাণ কোম্পানীর ডিলার মোঃ মনছুর আলম চৌধুরী (৪৩) এসআর হিসেবে চাকুরী করে তার সাথে পরিচয় হয়। বাদিনীর ছেলের চাকুরী’র দেওয়ার জন্য শরিফুলকে বললে তিনি মনছুর আলমের সাথে কথা বললে তার অধীনস্থ ডিএসআর  ছেলেকে হিসেবে চাকুরী দেন। চাকুরী করার সুবাদে বাদিনীর সাথে পরিচয় এবং মোবাইলে প্রায় সময় কথাবার্তা হয়। বাদিনী কিছুদিন আগে সবুজবাগ থানায় একটি মামলা করেন তা মনছুরকে জানান। মনছুর ঐ মামলার বিষয় আপোষ-মিমাংসা করবে বলে মোবাইলে গত ২০ মে রাত ৭ঃ৩০ মিঃ-এ বাদিনীকে যাত্রাবাড়ি ফলের আড়ৎ এর পার্শ্বে অসতে বলে। বাদিনী তাহার চাচীর বাসা জুরাইন হতে রাত ৯টার সময় ফলের আড়তের সামনে আসেন। আসামী মোটরসাইকেল-এ করে তাহার প্রাণ কোম্পানীর গোডাউন উত্তর মুগদা ওয়াসা রোডস্থ নীচতলায় নিয়ে যান। সেই গোডাউনে বাদিনীর আগের মামলার আসামীসহ আরো দুইজন ছিলেন। সবাই প্রথমে বাদিনীর সাথে ভালভাবে কথাবার্তা বলে। কিছুক্ষন পরে গোডাউনের উত্তর পার্শ্বে নির্জন স্থানে নিয়ে জোরপূবর্ক বিবস্ত্র করে ৩ জন মিলে ধর্ষন করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com