1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
তিতাসের স্বর্ণের দোকানে ডাকাতি, গ্রেফতার-২ প্রতিবেশীদের সাথে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বজায় রেখে ‘সামুদ্রিক সম্পদ’ আহরণ করুন: প্রধানমন্ত্রী ভূয়াচক্র….খুব ভয়ঙ্কর একুশ মাথা নত না করতে শেখায়: প্রধানমন্ত্রী জঙ্গি হামলার কোনো সুনির্দিষ্ট হুমকি নেই — ডিএমপি কমিশনার ‘ন্যাশনাল মেডিকেলে সাঈদ খোকনকে সভাপতি নিয়োগ কেন অবৈধ নয়’ বাংলাদেশ যাতে কখনই রাজাকারদের আস্তানায় পরিণত না হয় সেজন্য সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী এলজি ও দুই রাউন্ড কার্তুজসহ ২৬ মামলার আসামী গ্রেফতার সরকার বিভিন্ন ব্যবস্থা নেওয়ায় শীঘ্রই মূল্যস্ফীতি কমবে : প্রধানমন্ত্রী নারী উন্নয়নে নবজাগরণ ঘটেছে বাংলাদেশে : প্রধানমন্ত্রী

প্রাণ কোম্পানীর গোডাউনে নারী ধর্ষন, ডিলার মনছুর আলম আটক

  • আপডেট সময় রবিবার, ২৩ মে, ২০২১, ১২.৪২ পিএম
  • ২৩৫ বার পড়া হয়েছে
প্রাণ কোম্পানীর গোডাউনে নারী ধর্ষন, ডিলার মনছুর আলম আটক

বিশেষ প্রতিনিধিঃ
রাজধানীর মুগদা থানাধীন উত্তর মুগদা,মদীনাবাগ ওয়াসা রোডস্থ বাড়ির নীচতলার আন্ডার গ্রাউন্ডে প্রাণ কোম্পানীর গোডাউনে বৃহস্পতিবার (২০ মে) রাত অনুঃ ১০ ঘটিকায় ডিলার মনছুর অলম চৌধুরী (৪৩)সহ আরো দুইজন মিলে এক নারীকে ধর্ষণ করে।
সূত্রে জানা যায়, ভোক্তভোগী নারী বাদী হয়ে শুক্রবার (২১ মে) দিবাগত রাতে মুগদা থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং -৩২,তাং- ২২ মে (শনিবার) ধারাঃ- নারীও শিশু নির্যাতন দমন আইন,২০০০ (সংশোধনী ২০০৩) এর ৯(৩)/৩০।
থানা পুলিশ রাতে একজনকে আটক করে আদালতে পেরণ করেন। আসামীকে পুলিশ একদিনের রিমান্ডে নিয়ে আসে।

মামলা সূত্রে জানা যায়, বাদিনী ছেলেকে নিয়ে দীর্ঘদিন পূর্বে মুগদা থানাধীন মানিকনগর এলাকায় ভাড়া থাকাকালীন শরিফুল নামের একজনের সাথে পরিচয় হয়। সে সুবাদে মুগদা থানার প্রাণ কোম্পানীর ডিলার মোঃ মনছুর আলম চৌধুরী (৪৩) এসআর হিসেবে চাকুরী করে তার সাথে পরিচয় হয়। বাদিনীর ছেলের চাকুরী’র দেওয়ার জন্য শরিফুলকে বললে তিনি মনছুর আলমের সাথে কথা বললে তার অধীনস্থ ডিএসআর  ছেলেকে হিসেবে চাকুরী দেন। চাকুরী করার সুবাদে বাদিনীর সাথে পরিচয় এবং মোবাইলে প্রায় সময় কথাবার্তা হয়। বাদিনী কিছুদিন আগে সবুজবাগ থানায় একটি মামলা করেন তা মনছুরকে জানান। মনছুর ঐ মামলার বিষয় আপোষ-মিমাংসা করবে বলে মোবাইলে গত ২০ মে রাত ৭ঃ৩০ মিঃ-এ বাদিনীকে যাত্রাবাড়ি ফলের আড়ৎ এর পার্শ্বে অসতে বলে। বাদিনী তাহার চাচীর বাসা জুরাইন হতে রাত ৯টার সময় ফলের আড়তের সামনে আসেন। আসামী মোটরসাইকেল-এ করে তাহার প্রাণ কোম্পানীর গোডাউন উত্তর মুগদা ওয়াসা রোডস্থ নীচতলায় নিয়ে যান। সেই গোডাউনে বাদিনীর আগের মামলার আসামীসহ আরো দুইজন ছিলেন। সবাই প্রথমে বাদিনীর সাথে ভালভাবে কথাবার্তা বলে। কিছুক্ষন পরে গোডাউনের উত্তর পার্শ্বে নির্জন স্থানে নিয়ে জোরপূবর্ক বিবস্ত্র করে ৩ জন মিলে ধর্ষন করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com