1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
বিলাসিতা ছেড়ে শ্রমিকদের কল্যাণে বিশেষ নজর দিতে শিল্প মালিকদের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর জনস্বার্থকে অগ্রাধিকার দিতে রাজনৈতিক দলগুলোর প্রতি আহ্বান রাষ্ট্রপতির ভোটার ছাড়া ভোট চুন ছাড়া পান খাওয়ার মতো: ইসি রাশেদা রাজধানীর ৩৫ হাজার রিকশাচালক পাচ্ছেন ছাতা ও স্যালাইন ক্ষমতার জন্য বিএনপি বিদেশি প্রভুদের দাসত্ব করছে : ওবায়দুল কাদের বাংলাদেশের চিকিৎসা খাতে থাই বিনিয়োগ চেয়েছেন প্রধানমন্ত্রী যাত্রাবাড়িতে পপুলার ও বলাকা আবাসিক হোটেলে মাদক বেচা-কেনা ও সেবনের মেলা মিলেছে বসেছে নারী বেচা-কেনার হাট বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রীর থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা আসামী প্রকাশ্যে ঘোরাফেরা করলেও মামলার তদন্ত কর্মকর্তা খুজে পায় না

ভারতে অনুপ্রবেশের চেষ্টা, দালালসহ আটক ২০

  • আপডেট সময় শনিবার, ১৩ মার্চ, ২০২১, ৪.৫১ এএম
  • ৩২০ বার পড়া হয়েছে
ভারতে অনুপ্রবেশের চেষ্টা, দালালসহ আটক ২০

সিএনএম প্রতিবেদকঃ
ঝিনাইদহের মহেশপুর সীমান্ত এলাকা দিয়ে অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের চেষ্টার সময় দালালসহ ২০ জনকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শুক্রবার (১২ মার্চ) ভোর ও দুপুরের দিকে শ্রীনাথপুর সীমান্তের ভবনগর এলাকা থেকে তিন নারী, খোশালপুর সীমান্তের ছলেমানপুর এলাকা থেকে এক পুরুষ, ছয় নারী ও তিন শিশু, এক দালাল এবং বাঘাডাঙ্গা সীমান্তের বাজার পাড়া এলাকা থেকে চার পুরুষ ও দুই নারীকে আটক করে বিজিবি।

শুক্রবার সন্ধ্যায় তাদের বিরুদ্ধে অবৈধভাবে সীমান্ত অতিক্রমের চেষ্টার অভিযোগে পাসপোর্ট অধ্যাদেশ আইনে মামলা করে মহেশপুর থানায় সোপর্দ করা হয়েছে। শুক্রবার রাত নয়টার দিকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানিয়েছে বিজিবি।

উল্লেখ্য, চলতি বছরের জানুয়ারি মাসে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় ৫০ বাংলাদেশী এবং তিন দালাল, ফেব্রুয়ারি মাসে ৯৬ বাংলাদেশী এবং পাঁচ দালাল ও মার্চ মাসে ৯০ জন বাংলাদেশী নাগরিক ও পাঁচ দালালকে আটক করে বিজিবি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com