1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

ছেলে অভিষেকের সফলতায় আবেগে ভাসলেন বাবা অমিতাভ

  • আপডেট সময় বুধবার, ১৩ এপ্রিল, ২০২২, ১০.০০ এএম
  • ১৩৫ বার পড়া হয়েছে

অভিষেক বচ্চন, বলিউডে প্রথম কাজ শুরু করেছিলেন ২০০০ সালে ‘রিফিউজি’ ছবি দিয়ে। কারিনা কাপুরের সঙ্গে এই ছবিতে জুটি বেঁধেছিলেন অভিষেক। সেই সময় থেকেই এই অভিনেতাকে মনে ধরেছিল দর্শকের। তবে ভালো অভিনয় করলেও সবসময় অভিষেকের তুলনা করা হয়েছে তার বাবা বিগ বি অমিতাভ বচ্চনের সঙ্গে। দর্শক যেন সবসময় অমিতাভকে খুঁজতে চেয়েছেন তার  মধ্যে। কিন্তু বাবার ছায়াকে ছাড়িয়ে কীভাবে নিজের আলাদা পরিচয় তৈরি করতে হয় তা করে দেখিয়েছেন অভিষেক বচ্চন। আর এবার ছেলের প্রশংসায় পঞ্চমুখ হলেন স্বয়ং বিগ-বি।

সম্প্রতি ওটিটি-তে মুক্তি পেয়েছে অভিষেক বচ্চন অভিনীত ছবি ‘দশভি’। এই ছবিতে ফের একবার সবাই চমকেছেন অভিষেকের অভিনয় দেখে। ছবিতে তিনি একজন নেতা। কিন্তু ক্লাস টেন পাস করেননি। আর এই ক্লাস টেন পাস করা নিয়েই নতুন যুদ্ধ নেমে আসে তার জীবনে। জেলের কুঠুরি থেকে পড়াশোনা শুরু করেন তিনি। অন্যদিকে অভিষেকের পর্দার স্ত্রী মুখ্যমন্ত্রী হয়ে যান। রাজনীতি মাথায় ঢুকলেও কিছুতেই পড়াশোনা মাথায় ঢোকে না। এই নিয়েই এগিয়ে যায় মজার কমেডি ছবি। এই ছবির পরিচালক তুষার জালোটা।

তিনি লিখেছেন, প্রত্যেক বাবার স্বপ্ন। আর আমার জন্য সেই স্বপ্ন সত্যি হয়েছে। আমাকে অনেক আনন্দ এবং গর্বিত করেছ তুমি। সেই সঙ্গে দর্শককেও আনন্দ দিয়েছ। তুমি এগিয়ে যাও। আমার প্রার্থনা সবসময় তোমার সঙ্গে থাকবে।

সূত্র : নিউজ১৮

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com