1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

ইউক্রেনের ৩০ রিফিউজিকে নিজের ঘরে জায়গা দিলেন মেসির সতীর্থ

  • আপডেট সময় রবিবার, ২৭ মার্চ, ২০২২, ২.০৭ পিএম
  • ১৪২ বার পড়া হয়েছে

ইউক্রেনে রাশিয়ার আগ্রাসন চলছেই। যে কারণে ঘরছাড়া হয়েছেন লাখ লাখ ইউক্রেনীয়। বাস্তুহারা তো হয়েছেনই, নিজ দেশ ছেড়েও পালাতে হয়েছে তাদের। ঘরহারা এই ইউক্রেনীয়দের জায়গা হয়েছে পার্শ্ববর্তী দেশগুলোতে। 

নিরাপদ আবাসস্থল খুঁজে পেতে মরিয়া কিছু ইউক্রেনীয় নাগরিক প্রায় ৩০০০ কিলোমিটার পাড়ি দিয়ে পৌঁছে গেছেন ফ্রান্সেও। এমন ৩০ ইউক্রেনীয় রিফিউজির জন্য এবার নিজের ঘরের দুয়ারই খুলে দিলেন লিওনেল মেসির পিএসজি সতীর্থ কেইলর নাভাস।

ইউরোপীয় সংবাদ মাধ্যম জানাচ্ছে, নিজের ঘরেই রীতিমতো রিফিউজিদের জায়গা দিয়ে দিয়েছেন পিএসজি গোলরক্ষক। কোস্টারিকান এই গোলরক্ষক অবশ্য ক্ষণস্থায়ীভাবে এই ব্যবস্থা করেছেন, জানিয়েছে স্প্যানিশ সংবাদ মাধ্যম স্পোর্ত।

এক প্রতিবেদনে তারা জানিয়েছে, ‘জিপসিদের একটি সংস্থা বার্সেলোনার গ্রাসিয়া থেকে ক্রাকোউতে গিয়েছিল খাবার ও ইউক্রেনীয় রিফিউজিদের নিয়ে আসতে। কেইলর নাভাস বিষয়টি জানতে পারেন ও রিফিউজিদের ৩০ জনকে নিজের ঘরে জায়গা করে দেন।’

রিফিউজিদেরকে নিজের ঘরের থিয়েটার অংশে রেখেছেন নাভাস। তিনি খেলোয়াড়ির পাশাপাশি ধর্মপ্রচারও করে থাকেন, তার পরিবারও কাজটি করে।

ইউরোপীয় সংবাদ মাধ্যম জানাচ্ছে, রিফিউজিদের মধ্যে ধর্মপ্রচারের কাজটিও করছেন তিনি ও তার পরিবার। তার স্ত্রী আন্দ্রেয়া সালাস আছেন খাবার তৈরি করে রিফিউজিদের খাওয়ানোর দায়িত্বে।

স্প্যানিশ সংবাদ মাধ্যমটি আরও জানাচ্ছে, ‘৩০টি বিছানা কিনে তিনি নিজের সিনেমা কক্ষে স্থাপন করেছেন, তার স্ত্রী তাদের জন্য খাবার তৈরি করে চলেছেন। তার পরিবার রিফিউজিদের কাপড় সরবরাহ করছেন।’

পুরো কাজটা তারা করছেন ধর্মপ্রচারের জন্যই। ইউরোপীয় সংবাদ মাধ্যম ধর্মপ্রচারের ক্ষেত্রে অনন্য নজির হিসেবে দেখছে বিষয়টিকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com