1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

শরীয়তপুরে ঘরে ঢুকে কিশোরীকে কুপিয়ে জখম

  • আপডেট সময় শুক্রবার, ১৮ মার্চ, ২০২২, ৩.১২ পিএম
  • ১০৮ বার পড়া হয়েছে

শরীয়তপুরে ঘরে ঢুকে এক মাদরাসা ছাত্রীকে কুপিয়ে জখম করা হয়েছে। বৃহস্পতিবার (১৭ মার্চ) রাত ৯টায় শরীয়তপুর পৌরসভার ৩ নং ওয়ার্ড চরপালংয়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় জাহিদুল ইসলাম (২০) নামে এক তরুণকে আটক করে ব্যাপক মারধর করা হয়েছে। তাকে আহত অবস্থায় সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আগামী সোমবার কাকলির বিয়ে। বৃহস্পতিবার কাকলি নিজ ঘরে মোবাইলে কথা বলছিল। হঠাৎ জাহিদুল ধারালো ছুরি দিয়ে কাকলিকে এলোপাতাড়ি কোপাতে থাকে। চিৎকার শুনে পরিবারের লোকজন আসে।

কাকলীকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকায় পাঠায়। জাহিদুলকে আশপাশের লোকজন আটক করে গণধোলাই দেয়। পরে পালং মডেল থানার পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। জাহিদুলের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শী আহসান উদ্দিন বলেন, বৃহস্পতিবার রাতে কাকলী তার ঘরে মোবাইল ফোনে কথা বলছিল। হঠাৎ জাহিদুল কাকলীর ঘরে ঢুকে ধারাল ছুরি দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। পরিবারের লোকজন দৌড়ে কাকলীকে উদ্ধার করে ও জাহিদুলকে মারধর করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com