1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৭:০১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের কমিটি ঘোষণা

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১০ মার্চ, ২০২২, ১০.৪৫ এএম
  • ১৪২ বার পড়া হয়েছে

দেবাশীষ নাথ দেবুকে সভাপতি ও আজিজুর রহমান আজিজকে সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (৯ মার্চ) রাতে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, আগামী সাত দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

ঘোষিত কমিটিতে ১০ জনকে সহ-সভাপতি করা হয়েছে। তারা হলেন- হেলাল উদ্দিন, আবুল হাসনাত মো. বেলাল, অ্যাড. তসলিম উদ্দিন,
সুজিত দাস, দেলোয়ার হোসেন ফরহাদ, নাজমুল হুদা শিপন, মনোয়ার জাহান মনি, আজাদ খান অভি, মো. আজিজ মিছির, মিনহাজুল আবেদীন চৌধুরী সায়েম ও আবদুর রশিদ লোকমান।

কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন- মো. সাইফুদ্দিন, সরফরাজ নেওয়াজ চৌধুরী রবিন ও আব্দুল্লাহ আল মামুন। এছাড়া সাংগঠনিক সম্পাদক হয়েছেন মাছুদ খান ও মো. সালাহ উদ্দিন (শেরশাহ্) ও  দেবাশীষ আচার্য্য। আর এই কমিটিতে প্রচার সম্পাদক করা হয়েছে তাসাদ্দেক নূর চৌধুরী তপুকে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com