1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

টেকনাফ থেকে নিয়মিত আইস নিয়ে আসতেন জাহিদুল

  • আপডেট সময় মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২, ৩.৫৫ পিএম
  • ১২২ বার পড়া হয়েছে

সীমান্ত এলাকা টেকনাফ থেকে নানা কৌশলে ও অভিনব কায়দায় নিয়মিত ভয়ঙ্কর মাদক আইস এবং ইয়াবা ঢাকায় নিয়ে আসতেন মো. জাহিদুল আলম (২৫)। পরে ঢাকাসহ দেশের বিভিন্ন অঞ্চলের অন্য মাদক ব্যবসায়ীদের কাছে আইস সরবরাহ করতেন তিনি। 

সোমবার (৭ মার্চ) রাতে রাজধানীর কদমতলী থেকে এমনই একটি আইসের চালানসহ জাহিদুল ইসলামকে গ্রেপ্তার করে র‍্যাব-১০।

মঙ্গলবার (৮ মার্চ) দুপুরে র‍্যাব-১০ এর সহকারি পরিচালক (মিডিয়া) সহকারি পুলিশ সুপার (এএসপি) এনায়েত কবির সোয়েব এসব তথ্য জানিয়েছেন।

এনায়েত কবির সোয়েব বলেন, সোমবার রাতে গোপন সংবাদ আসে কদমতলীর মুরাদপুর এলাকায় একজন মাদক ব্যবসায়ী অভিনব কায়দায় আচারের কৌটায় আইস বিক্রির জন্য অবস্থান করছেন। পরে রাতে মুরাদপুরে অভিযান চালিয়ে মো.জাহিদুল আলমকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ১ কেজি আইস ও ৫ হাজার ১৩ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। জব্দ করা আইসের আনুমানিক বাজারমূল্য ৫ কোটি ২ লাখ টাকা।

মো.জাহিদুল আলম জিজ্ঞাসাবাদে র‍্যাব কে জানিয়েছেন, তিনি পেশাদার মাদক ব্যবসায়ী। কক্সবাজার জেলার টেকনাফ থেকে অভিনব কৌশল অবলম্বন করে ভয়ঙ্কর মাদক ক্রিস্টাল মেথ (আইস) ও ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করে আসছিলেন বলে জানা যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com