1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১০:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

রূপগঞ্জে ফেনসিডিলসহ মাদক কারবারি গ্রেপ্তার

  • আপডেট সময় সোমবার, ৭ মার্চ, ২০২২, ১.০৩ পিএম
  • ১৫৬ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের রূপগঞ্জ এলাকা থেকে ফেনসিডিলসহ ফয়েজ নামে এক মাদক কারবারি গ্রেপ্তার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। এ সময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি পিকআপও জব্দ করা হয়েছে।

র‍্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ জানান, রোববার (৬ মার্চ) রাত সাড়ে ১১টার দিকে র‍্যাব-১ জানতে পারে, দেশের সীমান্তবর্তী জেলা থেকে পিকআপে করে ফেনসিডিলের একটি চালান রূপগঞ্জের কাঞ্চন ব্রিজ হয়ে ঢাকায় আসছে।

র‍্যাবের একটি দল রাত পৌনে ১২টার দিকে কাঞ্চন ব্রিজ টোল পয়েন্ট সংলগ্ন মায়ার বাড়ি বিআরটিসি বাস কাউন্টারের সামনে চেকপোস্ট বসিয়ে মাদক কারবারি ফয়েজকে গ্রেপ্তার করে। ফয়েজ নোয়াখালী সোনাইমুড়ির ওমর ফারুকের ছেলে। অভিযানে তার কাছ থেকে ১৪৫ বোতল ফেনসিডিলসহ মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটি জব্দ করা হয়।

পরে উদ্ধার করা মাদক ও গ্রেপ্তার ফয়েজকে মামলা দিয়ে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com