1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম দেশজুড়ে চলছে ‘বাংলা ব্লকেড’, তীব্র যানজটের শঙ্কা বাংলাদেশে বিনিয়োগ এখনই উপযুক্ত সময়: চীনা ব্যবসায়ীদের প্রতি প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রীর বেইজিং যাত্রা সরকারি চাকরিতে কোটা ইস্যুতে হাইকোর্ট থেকে সমাধান আসা উচিত: প্রধানমন্ত্রী চাঁদে যাওয়ার প্রস্তুতি নাও: শিশুদের প্রতি প্রধানমন্ত্রী মানব পাঁচার সিন্ডিকেটের বড় মাপের এক শ্রেণির গড ফাদার বাংলাদেশ ও স্পেনের মধ্যে ব্যবসা-বাণিজ্য বৃদ্ধির প্রত্যাশা প্রধানমন্ত্রীর নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের ৩ জন সক্রিয় সদস্য গ্রেফতার

ফেঞ্চুগঞ্জে নয়ন হত্যা: দোকান মালিকের ৩ দিনের রিমান্ড

  • আপডেট সময় সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২, ২.১৬ পিএম
  • ১২০ বার পড়া হয়েছে

সিলেট: সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় নয়ন দেবনাথ (১৮) হত্যা মামলায় গ্রেফতারকৃত দোকান মালিক দুর্জয় দেবনাথ ভৌমিকের তিনদিনের রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে সিলেট সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এ রিমান্ড মঞ্জুর করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা সিলেট রেলওয়ে পুলিশের উপ-পরিদর্শক জয়নুল আবেদীন এ তথ্য নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ফেঞ্চুগঞ্জ বাজারের উপমা ফ্যাশন নামক কাপড়ের দোকানের কর্মচারী ছিল নয়ন দেবনাথ। সেই দোকানের মালিক দুর্জয়কে সন্ধিগ্ধ হিসেবে আটক করা হয়। পরে তাকে মামলায় গ্রেফতার দেখিয়ে রোববার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে সংশ্লিষ্ট আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করি। শুনানি শেষে বিচারক তার তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

সিলেট রেলওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আলীম শিকদার বাংলানিউজকে বলেন, রোমহর্ষক হত্যাকাণ্ডের ঘটনায় সংশ্লিষ্টতা সন্দেহে ফেঞ্চুগঞ্জ বাজারের উপমা ফ্যাশনের মালিক দুর্জয়কে আটকের পর মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। যেহেতু নয়ন দেবনাথ ওই দোকানের কর্মকারী ছিল। আর তথ্য-প্রযুক্তির মাধ্যমে আমরা হত্যার মোটিভ উদঘাটনে অনেকটা দূর এগিয়েছি।

তিনি বলেন, এর আগে রোববার দুপুরে মোমিনছড়া চা বাগানের বাসিন্দা কৃষক লাক্সমি গোয়ালার জমিতে বিচ্ছিন্ন একটি মাথার খুলি উদ্ধার করা হয়েছে। তবে, মাথার খুলিটি নয়ন দেবনাথের কিনা, তা যাচাইয়ে মরদেহ এবং নিহতের পরিবারের ডিএনএ টেস্ট করা হবে।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সকালে ফেঞ্চুগঞ্জের মোমিনছড়া চা বাগান এলাকার রেললাইনের পাশ থেকে মাথা বিচ্ছিন্ন অবস্থায় নয়নের ক্ষত-বিক্ষত মরদেহ উদ্ধার করে রেলওয়ে পুলিশ। এ ঘটনায় শনিবার নিহতের বাবা দিলীপ চন্দ্র বাদী হয়ে সিলেট রেলওয়ে থানায় একটি হত্যা মামলা করেন।

সুরতহাল প্রতিবেদনের বরাত দিয়ে রেলওয়ে পুলিশ জানায়, ধারালে অস্ত্র দিয়ে নয়নের গলাকাটা হয়। মাথা ও বাম হাত খুঁজে পাওয়া যায়নি। ডান হাত ছিল অর্ধমুষ্টি বন্ধ অবস্থায়। বাম হাতের বগল থেকে পেট পর্যন্ত ধারালো অস্ত্র দিয়ে কাটা। বুকে থেঁতলানো জখম। পেছনে কোমড়ের ওপরের অংশ কেটে নাড়িভুঁড়ি বেরিয়ে এসেছে।

নিহত নয়ন দেবনাথ কুমিল্লা জেলার দৌলতপুর গ্রামের দিলীপ চন্দ্র দেবনাথের ছেলে। তিনি ফেঞ্চুগঞ্জ বাজারের উপমা ফ্যাশন নামে একটি কাপড়ের দোকানে কর্মচারী ছিলেন। এ ঘটনায় দোকান মালিক দুর্জয়কে আটক করা হয়।

নয়নের বাবার অভিযোগ, তার ছেলে ফেঞ্চুগঞ্জ বাজারের উপমা ফ্যাশন নামে একটি কাপড়ের দোকানে কর্মচারী ছিল। সেই দোকানের মালিক দুর্জয় বৃহস্পতিবার বিকেলে নয়নের মাকে মোবাইলে ফোনকল দিয়ে বলেন, ‘ইদানিং নয়ন অস্বাভাবিক চলাফেরা করছে। ওই রাতে নয়ন একপর্যায়ে তার মাকে মোবাইলে ফোনকল দিয়ে বলে, ‘আমাকে মেরে ফেলবে মা’। তখন নয়নের মা দোকানের মালিক দুর্জয়ের চাচা চন্দন দেবনাথ ভৌমিকের ফোনকল দিয়ে বলেন, ‘অন্তত রাত পর্যন্ত তার ছেলেকে দেখেশুনে রাখতে। ’ এরপর রাত সাড়ে ১০টা থেকে নয়নের ফোন বন্ধ পান তার বাবা-মা। এরপর শুক্রবার দুপুর ২টায় নয়নের মোবাইলে কল দেন তার বাবা-মা। অপরপ্রান্ত থেকে রেলওয়ে পুলিশের একজন সদস্য নয়নের ব্যবহৃত কলটি রিসিভ করে মরদেহ উদ্ধারের খবর দিয়ে সিলেট রেলওয়ে থানায় আসতে বলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com