1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

থানচিতে ২ কোটি টাকার আফিমসহ আটক ২

  • আপডেট সময় সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২, ১২.৫৪ পিএম
  • ১১৫ বার পড়া হয়েছে

বান্দরবান: বান্দরবানে র‌্যাব ও বিজিবির অভিযানে দুই কেজি ১০০ গ্রাম আফিমসহ দুই যুবককে আটক করা হয়েছে।

রোববার (২৭ ফেব্রুয়ারি) দিনগত রাত ১১টার দিকে বান্দরবানের থানচি উপজেলার বাজার এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন-বান্দরবানের লামা উপজেলার চিংকুম পাড়ার রিংচুম ম্রোর ছেলে কাইং প্রো ম্রো (২৩) এবং থানচি উপজেলার দুই নম্বর তিন্দু ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের আমইপাড়ার কাসু ম্রোর ছেলে দংওয়াই ম্রো (২৪)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৭ এর একটি দল থানচি বাজারে রাতে অভিযান পরিচালনা করে। এসময় দুই যুবকের কাছে দুই কেজি ১০০ গ্রাম আফিম (এক ধরনের মাদকদ্রব্য) পাওয়ায় তাদের আটক করা হয়।

থানচির থানার উপ-পরিদর্শক (এসআই) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. মহিউদ্দিন জানান, রাত ১২টায় র‌্যাব ও বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) একটি দল এ আফিমসহ দুই যুবককে থানায় হস্তান্তর করেছে। এ ঘটনায় র‌্যাব-৭ এর ডিএডি মো. শহীদুল বাদী হয়ে আটক দুই যুবককে আসামি করে মামলা করেছেন।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুদীপ রায় জানান, কালো বাজারে জব্দ করা এ আফিমের দাম প্রায় দুই কোটি টাকা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com