1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

কিশোরীকে ধর্ষণ-ভিডিও ধারণ: ছাত্রলীগ নেতা চট্টগ্রামে গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২২, ১০.৩৭ এএম
  • ১১৯ বার পড়া হয়েছে

সাভার (ঢাকা): সাভার সদর ইউনিয়নে এক কিশোরীকে (১৪) ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ ও ভিডিও ধারণের অভিযোগ মামলার ঘটনায় ছাত্রলীগ নেতা সোহেল রানা ওরফে ড্যন্সার রানাকে (২৭) চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে র‍্যাব-৪ এর সদস্যরা।

রোববার (২৭ ফেব্রুয়ারি) রাতে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-৪।

এর আগে, রোববার ভোরে চট্টগ্রাম শহর থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার সোহেল রানা সাভার সদর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি।

র‍্যাব জানায়, ভুক্তভোগী কিশোরী তার বাবা-মাসহ সাভারের রাজাবাড়ী এলাকার একটি বাড়িতে ভাড়টিয়া হিসেবে বসবাস করে আসছে। অন্যদিকে আসামি একটি রাজনৈতিক দলের ছাত্র শাখার স্থানীয় ইউনিয়ন সভাপতি। আসামির রাজনৈতিক কার্যালয় ওই কিশোরীর বাসার কাছাকাছি হওয়ায় কয়েক মাস আগে তার সঙ্গে পরিচয় হয় আসামি সোহেলের। রাস্তায় যাতায়াতের বিভিন্ন সময়ে ভুক্তভোগীকে অনৈতিক আকার-ইঙ্গিত প্রদর্শন করতো সোহেল। এক পর্যায়ে প্রেমের প্রস্তাব দেয় ওই কিশোরীকে। ভিকটিম তা প্রত্যাখ্যান করলে গত বছরের অক্টোবর মাসে বিয়ের প্রলোভন দেখিয়ে ভাড়া করা ফ্ল্যাটে নিয়ে তাকে ধর্ষণ করে সোহেল। এ সময় অশালীন ছবি ও ভিডিও ধারণ করে রাখে সে। সেই ছবি ও ভিডিওর ভয় দেখিয়ে এত দিন ধরে ওই কিশোরীকে ধর্ষণ করে আসছিল অভিযুক্ত ছাত্রনেতা সোহেল রানা। এ ঘটনায় গত বুধবার ভুক্তভোগীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করেন। এরপর থেকেই পালিয়ে আত্মগোপনে ছিলেন অভিযুক্ত। পরে মামলার ছায়া তদন্ত শুরু করে র‍্যাব।

র‍্যাব আরও জানায়, শনিবার (২৬ ফেব্রুয়ারি) আসামি সোহেল চট্টগ্রাম জেলায় অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৭ এর সহযোগিতায় র‍্যাব-৪ অভিযান চালায়। পরে রোববার ভোরে চট্টগ্রাম শহর থেকে সোহেলকে গ্রেফতার করা হয়।

র‍্যাব-৪ (সিপিসি-২) এর কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল রাকিব মাহমুদ খান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামি সোহেল ভিকটিমকে বিয়ে প্রলোভন দেখিয়ে একাধিকবার ধর্ষণের কথা স্বীকার করেছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com