1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

বাবাসহ ৪ ছেলে হত্যার ঘটনায় এখনও মামলা হয়নি

  • আপডেট সময় শনিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২২, ৮.৫০ এএম
  • ১৪২ বার পড়া হয়েছে

বান্দরবান: বান্দরবানের রুমার গ্যালেংগা ইউনিয়নের আবুই পাড়ায় পিতা ও চার পুত্রকে কুপিয়ে হত্যার ঘটনার পর বিকেলে পুলিশ ঘটনাস্থল থেকে ৫ জনের মরদেহ উদ্ধার করেছে।  তবে এ ঘটনায় এখনও কোনো মামলা হয়নি।

এই ঘটনার পর পাড়ায় আতংক বিরাজ করছে এবং অনেকে পাড়া ছেড়ে সরে গেছে।

নিহতরা হলেন, রুমার গ্যালেংগা ইউনিয়নের আবুই পাড়ার কারবারী (পাড়া প্রধান) ল্যাংরুই ম্রো (৬০), তার পুত্র রুংথুই ম্রো (৪৫), লেংরুং ম্রো (৪২), মেনওয়াই ম্রো (৩৭), রিংরাও ম্রো (৩৫)।

বান্দরবানের রুমা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কাশেম চৌধুরী জানান, শুক্রবার বিকেলে ল্যাংরুই ম্রো ও তার চার পুত্রের মরদেহ উদ্ধার করে রুমা থানায় নেওয়া হয়েছে।  ঘটনার পর ওই এলাকায় নিরাপত্তা বৃদ্ধি করা হয়েছে। এ ঘটনায় এখনও কোনো মামলা দায়ের করেনি কেউ। তবে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল বলেন, হত্যাকান্ডের প্রকৃত কারণ ও ঘটনার সঙ্গে জড়িতদের খুঁজে বের করতে পুলিশ কাজ করছে।

প্রসঙ্গত, প্রতিবেশীদের সঙ্গে কারবারী পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে পাড়াবাসীদের সঙ্গে তর্কাতর্কি শুরু হয় কারবারী পরিবারের। এক পর্যায়ে তারা ধারালো অস্ত্র নিয়ে কারবারী ও তার ছেলেদের ওপর হামলা করে। এতে ঘটনাস্থলেই পাড়া কারবারী (পাড়া প্রধান) ল্যাংরুই ম্রো ও তার চার পুত্র মারা যায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com