1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

বিএনপির ‘আ.লীগ ফোবিয়া’ রয়েছে

  • আপডেট সময় বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২, ৫.১৬ পিএম
  • ১৪৬ বার পড়া হয়েছে

নির্বাচন কমিশনে যারা আসবেন, তারা সবাই আওয়ামী লীগের— বিএনপির এমন এক অভিযোগের পরিপ্রেক্ষিতে লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম বলেছেন, কে আওয়ামী লীগের লোক, কে আওয়ামী লীগের না সেটার রায় দেবে জনগণ।  যে কাউকে দেখলেই  বিএনপি আওয়ামী লীগ ভাবে। তাদের আওয়ামী লীগ ফোবিয়া রয়েছে। তাদের চিকিৎসা নিতে হবে।  

বুধবার রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন। কমিশন গঠন নিয়ে নাছিম বলেন, রাষ্ট্রপতি সিইসি ও ইসিদের যেভাবে ঠিক করে দেবেন, দেশের মানুষ সেভাবেই মেনে নেবে। আওয়ামী লীগের পক্ষ থেকে যেটাই হোক না কেন, তা মেনে নেবে।

নাছিম বলেন,  জেলা, উপজেলা, ইউনিয়নকে ঢেলে সাজানো এবং তিন মাসের মধ্যে সম্মেলন করার নির্দেশনা দিয়েছেন প্রধানমন্ত্রী। জেলা আওয়ামী লীগের সঙ্গে আমরা যোগাযোগ করব। যেখানে সম্মেলন বাকী আছে সেগুলো সম্পন্ন করব। ১২ মার্চ সকাল ১০ টায় আমরা একটি ভার্চুয়াল সভা হবে। আমরা বরিশাল বিভাগ দিয়ে শুরু করব।

তিনি বলেন, বরিশাল বিভাগের মোট চারটি জেলার সম্মেলন বাকি আছে।  পিরোজপুর ও বরগুনায় ৭ ই মার্চের আগে জেলায় গিয়ে বর্ধিত সভা করা হবে বিএনপি জামায়াত যে অপরাজনীতি সৃষ্টি করেছে, সম্মেলনের মধ্য দিয়ে তৃণমূলকে শক্তিশালীকে করে দেশবাসীকে একত্রিত করে এর জবাব দেবে আওয়ামী লীগ।

এক প্রশ্নের জবাবে  নাছিম বলেন, আওয়ামী লীগ একটি বড় দল। আমাদের নেতাকর্মীদের কোনো অভাব নেই। দেশের যতগুলো বিভাগে নির্বাচন হয়েছে, তার মধ্যে বরিশালে ফলাফল ভালো। বরিশাল বিভাগে বিদ্রোহীর সংখ্যা কম। আমরা আশা করি, আমাদের মধ্যে যে মতভেদ সৃষ্টি হয়েছে, ১২ মার্চের সভার মধ্যে দিয়ে তা আমরা কমিয়ে আনব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com