1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

বৈদেশিক ডাকে আসা পিস্তলের প্রাপক কামরুল ৩ দিনের রিমান্ডে

  • আপডেট সময় মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২, ৮.৪৩ পিএম
  • ১৮ বার পড়া হয়েছে

ইতালি থেকে বৈদেশিক ডাকে আসা একটি চালান থেকে দুটি এইট এমএম পিস্তল ও ৬০টি কার্তুজ উদ্ধার মামলার আসামি মজুমদার কামরুল হাসানের (পার্সেলের প্রাপক) তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট কাজী শফিকুল ইসলামের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

ঢাকা পোস্টকে বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্ত কর্মকর্তা ও বন্দর থানার এসআই মো. ফয়সাল সরোয়ার। তিনি বলেন, কামরুল হাসানের সাতদিনের রিমান্ড আবেদন করা হয়েছিল। আদালত শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

উল্লেখ্য, এর আগে কাস্টমস কর্তৃপক্ষ ইতালি থেকে বৈদেশিক ডাকে আসা একটি চালান থেকে দুটি এইটএমএম পিস্তল ও ৬০টি কার্তুজ উদ্ধার করে। পার্সেলে কামরুলের সিজিএস কলোনির ঠিকানা লেখা ছিল। ঘটনার পর কামরুল হালিশহরের শ্বশুরবাড়িতে আত্মগোপনে চলে যান। একপর্যায়ে মোবাইল ফোনও বন্ধ করে দেন। পরে তথ্য প্রযুক্তির ব্যবহার ও গোপন সংবাদের ভিত্তিতে ডবলমুরিং ও হালিশহর থানা পুলিশ অভিযান চালিয়ে সোমবার (২১ ফেব্রুয়ারি) রাত ১১টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার মজুমদার কামরুল হাসান চট্টগ্রাম নগরীর সিজিএস কলোনির বাসিন্দা। তিনি আগ্রাবাদের আয়কর বিভাগের কর্মচারী বলে জানা গেছে।

এ ঘটনায় পরে প্রেরক রাজীব বড়ুয়া ও প্রাপক মজুমদার কামরুল হাসানকে আসামি করে মামলা করে চট্টগ্রাম কাস্টমস কর্তৃপক্ষ। সোমবার চট্টগ্রাম নগরীর বন্দর থানায় মামলাটি দায়ের করেন চট্টগ্রাম কাস্টমস হাউসের সহকারী রাজস্ব কর্মকর্তা দেলোয়ার হোসেন।

কাস্টমস সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে চালানটি খুলে এই অস্ত্র উদ্ধার করা হয়েছে। ইতালি থেকে রাজীব বড়ুয়া নামের এক ব্যক্তি মজুমদার কামরুল হাসানের ঠিকানায় চালানটি পাঠিয়েছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com