1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৫:০০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

ভৈরবে ৫২ কেজি গাঁজাসহ ৭ বিক্রেতা আটক

  • আপডেট সময় মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২, ১.৫২ পিএম
  • ২৩ বার পড়া হয়েছে

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের ভৈরব উপজেলায় ৫২ কেজি গাঁজাসহ সাত মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সদস্যরা।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে কিশোরগঞ্জের ভৈরব র‌্যাব ক্যাম্প থেকে প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানানো হয়।

আটক মাদক বিক্রেতারা হলেন-ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার গঙ্গানগর এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে মো. ইকবাল মিয়া (২৮), একই এলাকার শহিদ মিয়ার ছেলে মো. মাসুম মিয়া (২৬), বাইসার এলাকার আব্দুল জব্বার মিয়ার ছেলে সাদেক মিয়া (৩৮), নোয়াগাঁও এলাকার টুনু মিয়ার ছেলে শিপন মিয়া (২৯), রাণীয়ারা এলাকার মৃত শহিদ মিয়ার ছেলে মো. হেলাল মিয়া (৩৮), বগাবাড়ী এলাকার মৃত মদন মিয়ার ছেলে মো. নুর আমিন (২৪) ও একই উপজেলার কালতা খুরাইশার এলাকার মৃত শহিদ মিয়ার ছেলে মো. দিদার হোসেন (২৫)।

প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (২২ ফেব্রুয়ারি) সকাল ৮টার দিকে উপজেলার নাটালের মোড় এলাকায় অভিযান পরিচালনা করে র‌্যাব সদস্যরা। এসময় একটি প্রাইভেটকার ও একটি মাইক্রোবাসসহ ওই ৭ মাদক বিক্রেতাকে আটক করা হয়। পরে প্রাইভেটকার ও মাইক্রোবাস তল্লাশি করে ৫২ কেজি গাঁজা ও তাদের কাছ থেকে মাদক বিক্রির নগদ ৩৪ হাজার ৫শ টাকা জব্দ করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক মাদক বিক্রেতারা জানায়, তারা দীর্ঘদিন ধরে ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে গাঁজা বিক্রি করে আসছিল।

র‌্যাব-১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, জব্দকৃত গাঁজা এবং আটক মাদক বিক্রেতাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com