1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ঢেকে চেক-সেলাই মেশিন বিতরণ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২, ২.০৮ পিএম
  • ১৬০ বার পড়া হয়েছে

যশোরের চৌগাছায় অনুষ্ঠানের ব্যানার দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ঢেকে দিয়ে চেক ও সেলাই মেশিন বিতরণ করলেন যশোর-২ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডা. নাসির উদ্দিন।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে চৌগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে এ ঘটনা ঘটে।

জানা যায়, (১৬ ফেব্রুয়ারি) বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে জেলা পরিষদের সদস্য শায়লা জেসমিনের উদ্যোগ ও উপস্থিতিতে দরিদ্রদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন যশোর-২ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) অধ্যাপক ডা. নাসির উদ্দিন। এ সময় চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান ড. মোস্তানিছুর রহমান উপস্থিত ছিলেন।

অপর একটি ছবিতে দেখা যাচ্ছে, বুধবার দুপুরে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে সংসদ সদস্যের ঐচ্ছিক তহবিল থেকে মেধাবী ও অসচ্ছল শিক্ষার্থীদের মাঝে চেক বিতরণ করা হয়। সংসদ সদস্য নাসির উদ্দীন ও উপজেলা চেয়ারম্যান ড. মোস্তানিছুর রহমান শিক্ষার্থীদের হাতে চেক তুলে দেন। এ সময় ফটোসেশন করা হয়।

এ বিষয়ে জানতে চাইলে উপজেলা চেয়ারম্যান ড. মোস্তানিছুর রহমানকে একাধিক বার ফোন করলেও তিনি রিসিভ করেননি।

আর অনুষ্ঠানের আয়োজক জেলা পরিষদের সদস্য শায়লা জেসমিন বলেন, এমপি মহোদয়ের দলীয় অনুষ্ঠান ছিল নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে। ওখানে এমপি মহোদয়কে দিয়ে সেলাই মেশিন বিতরণ করেছি। বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ঢাকা কেন, এ বিষয়ে জানতে চাইলে তিনি কোনো মন্তব্য করেননি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com