1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৩:৪৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

সামরিক জান্তার গর্ভে জন্ম নেওয়া দল গণতন্ত্রের কথা বলে: নানক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২২, ১০.০১ এএম
  • ২৫ বার পড়া হয়েছে

ঢাকা: বিএনপিকে ইঙ্গিত করে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক বলেছেন, যাদের জন্ম সামরিক জান্তার গর্ভ থেকে, তাদের কাছ থেকে এখন মানুষকে গণতন্ত্রের কথা শুনতে হয়।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনের সময় দায়িত্বপ্রাপ্ত দলের কেন্দ্রীয় নেতাদের সঙ্গে নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভীর মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

জাহাঙ্গীর কবির নানক বলেন, ১৯৯৬ সালে ভোটারবিহীন একটি তথাকথিত নির্বাচন যারা করেছিল; সেই নির্বাচনকে প্রতিহত করেছিল বাংলার জনগণ, বাংলাদেশের সকল রাজনৈতিক দল। যে নির্বাচনটিতে তাদের কর্মীরা পর্যন্ত ভোট কেন্দ্রে যায়নি, সেই নির্বাচনে ২৭৮টি আসন তারা ঘোষণা দিয়ে রাতের অন্ধকারে নির্বাচিত হয়েছিলেন। সেই ১৫ ফেব্রুয়ারির নির্বাচনে বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি কর্নেল রশিদকে সেই মহান জাতীয় সংসদে এনে সংসদকে কলঙ্কিত করেছিল। সেই বেহায়ারা আজকে আমাদেরকে ভোট শেখায়।

নানক বলেন, তারাই (বিএনপি) ১৯৯৬ সালে ১৫ ফেব্রুয়ারি ভোট চুরি করে বঙ্গবন্ধুর সপরিবারে আত্মস্বীকৃত খুনিকে স্থান দিয়ে পবিত্র সংসদকে কলঙ্কিত করেছিল। সেই তারাই আবার আমাদের দেশের মানুষকে গণতন্ত্রের কথা বলে।

আওয়ামী লীগের এ নেতা  বলেন, বাংলাদেশের ৫০ বছরে যে আইন প্রণয়ন হয়নি, একটি নির্বাচন ব্যবস্থা পাকাপোক্ত হয়নি, সেই নির্বাচন ব্যবস্থাকে পাকাপোক্ত করেছিলেন আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি এই নির্বাচন কমিশন গঠন আইন করে সেটির একটি স্থায়ী ব্যবস্থা করেছেন।

নানক আরও বলেন, নারায়ণগঞ্জ সিটি নির্বাচনে পরাজিত হয়ে তারা উন্মাদ হয়ে গিয়েছে। সেই উন্মাদনায় এখন ওদের কিছুই ভালো লাগে না।

এ সভায় আরও বক্তব্য রাখেন দলের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- দলের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, মির্জা আজম, আফজাল হোসেন, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com