1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ১৮ মে ২০২২, ০৩:৩৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

ওষুধ, পর্যটন ও আইটি খাতে সহযোগিতা বাড়াতে চায় বাংলাদেশ-মরিশাস

  • আপডেট সময় মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২, ১০.৪০ এএম
  • ১৮ বার পড়া হয়েছে

বাংলাদেশ ও মরিশাসের মধ্যে চলমান বন্ধুত্বপূর্ণ সম্পর্ক আরও জোরদারে বাণিজ্য ও বিনিয়োগে বিশেষ করে ওষুধ, পর্যটন ও আইটি খাতে সহযোগিতা বাড়াতে সম্মত হয়েছে দু’দেশ।

সোমবার (১৪ ফেব্রুয়ারি) মরিশাসের পররাষ্ট্রমন্ত্রী আলান গানো ও এবং পররাষ্ট্র সচিব হ্যায়মানদয়াল ডিলিয়ামের সঙ্গে এক বৈঠকে এসব খাতে সহযোগিতা বাড়াতে সম্মত হন পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন।

পররাষ্ট্র মন্ত্রণালয় জানায়, তিন দিনের রাষ্ট্রীয় সফরে রোববার থেকে মঙ্গলবার পর্যন্ত একটি প্রতিনিধি দল নিয়ে মরিশাস সফর করছেন পররাষ্ট্র সচিব। সফরে পররাষ্ট্রসচিব মরিশাসের পররাষ্ট্রমন্ত্রী আলান গানো ও এবং পররাষ্ট্র সচিব হ্যায়মানদয়াল ডিলিয়ামের সঙ্গে বৈঠক করেন। বৈঠকে তারা সম্পর্ক বাড়ানোসহ বাণিজ্য ও বিনিয়োগ বাড়াতে কয়েকটি খাতে সহযোগিতা বাড়াতে একমত পোষণ করেছেন।

সোমবার সকালে পররাষ্ট্র সচিব ও তার সঙ্গে থাকা প্রতিনিধিরা পোর্ট লুইসের প্রাণকেন্দ্রে অবস্থিত ‘বঙ্গবন্ধু শেখ মুজিব স্ট্রিট’ পরিদর্শন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com