1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ০২:২২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে আইন পাস হয়েছে : স্পিকার

  • আপডেট সময় রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২, ৬.২০ পিএম
  • ৪১ বার পড়া হয়েছে

অধিকতর স্বচ্ছ, জবাবদিহিতামূলক ও সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে ‘প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন কমিশনার নিয়োগ বিল-২০২২’ পাস হয়েছে বলে জানিয়েছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী।

বাংলাদেশে নিযুক্ত ইউরোপিয়ান ইউনিয়ন (ইইউ) এর রাষ্ট্রদূত চার্লস হোয়াইটলের সঙ্গে রোববার জাতীয় সংসদ ভবনে সৌজন্য সাক্ষাৎকালে তিনি এ কথা জানান।

স্পিকার বলেন, বাংলাদেশের সঙ্গে ইউরোপিয়ান ইউনিয়নের (ইইউ) বন্ধুত্বপূর্ণ সুসম্পর্ক রয়েছে। পারস্পরিক স্বার্থে ভবিষ্যতে এ সম্পর্ক অব্যাহত থাকবে।

তিনি বলেন, সংসদীয় মৈত্রী গ্রুপ গঠনের মাধ্যমে ইইউভুক্ত দেশসমূহের প্রতিনিধি বিনিময়ের মাধ্যমে টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা, জলবায়ু পরিবর্তন, উত্তম সংসদীয় চর্চাসহ বিভিন্ন বিষয়ে কাজ করার সুযোগ তৈরি করা সম্ভব।

স্পিকার বলেন, কোভিড-১৯ প০রিস্থিতিতে সংক্ষিপ্ত পরিসরে একাদশ জাতীয় সংসদের ষোড়শ অধিবেশন অনুষ্ঠিত হয়েছে। অধিকতর স্বচ্ছ, জবাবদিহিতামূলক ও সুষ্ঠু নির্বাচনের লক্ষ্যে এ অধিবেশনে ‘প্রধান নির্বাচন কমিশনার এবং নির্বাচন কমিশনার নিয়োগ বিল-২০২২’ পাস হয়েছে।

ইউরোপীয় ইউনিয়ন বাংলাদেশের অগ্রযাত্রায় সবসময় পাশে থাকবে বলে স্পিকারকে আশ্বস্ত করেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com