1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৮ ডিসেম্বর ২০২২, ০৬:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
অনলাইন জুয়ায় মাসে ৩ হাজার কোটি টাকা পাচার : গ্রেফতার ৯ ২০২৪ সালের জানুয়ারির ১লা সপ্তাহে অনুষ্ঠেয় পরবর্তী নির্বাচনে নৌকায় ভোট চেয়েছেন প্রধানমন্ত্রী ১০০ প্রভাবশালী নারীর তালিকায় বাংলাদেশি সানজিদা সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের ৩০তম সম্মেলন সমাবেশের নামে বাড়াবাড়ি করলে ছাড় দেয়া হবে না : ওবায়দুল কাদের চট্টগ্রামে ২৯ প্রকল্পের উদ্বোধন ও ৪ প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন প্রধানমন্ত্রীর এক টাকা কেজি দরে বিক্রি হচ্ছে বেগুন যৌন পেশা পৃথিবীর আদিতম পেশা, এর নিজস্ব চরিত্র আছে – মিয়া খলিফা বায়তুল মোকাররম মসজিদ নির্মাণের ইতিহাস বঙ্গবন্ধু সমাধিতে ওবায়দুল কাদেরের শ্রদ্ধা

নূর ও তার সহযোগীদের বিরুদ্ধে পুলিশের সাক্ষ্য

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২২, ৫.৩৭ পিএম
  • ৭১ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার ফাসির দণ্ডপ্রাপ্ত প্রধান আসামি নরঘাতক নূর হোসেন ও তার ১০ সহযোগীরা বিরুদ্ধে আদালতে তিন পুলিশ কর্মকর্তার সাক্ষ্যগ্রহণ হয়েছে।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ সাবিনা ইয়াসমিনের আদালতে একটি মাদক মামলায় সাক্ষী গ্রহণ করা হয়।

এর আগে সকালে কঠোর নিরাপত্তায় নূর হোসেনকে আদালতে আনা হয়।

সাক্ষীরা হলেন- বর্তমানে সিলেট রেঞ্জে কর্মরত পুলিশ সুপার (এসপি) এসকে আলাউদ্দিন, উপ পরিদর্শক (এসআই) কাজী শাওন ও সহকারী উপ পরিচালক (এএসআই) সেলিম।

আদালতে নূর হোসেনের পক্ষে আইনজীবী ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা। তাকে সহযোগিতায় ছিলেন একাধিক আইনজীবী।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর জাসমীন আহমেদ বলেন, ২০১৪ সালের ২৯ মে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ শিমরাইল টেকপাড়া ট্রাক মালিক সমিতির পেছনে অভিযান চালিয়ে একটি টংঘর থেকে ২ হাজার ৮২৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন। এ ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানার এসআই শওকত হোসেন বাদী হয়ে নূর হোসেনসহ ১৩ জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করেন। এ মামলার পরে দুজনকে চার্জশিট থেকে বাদ দেওয়া হয়েছে। এখন ১১ জনের বিরুদ্ধে বিচার চলছে।

সাত খুন: কারাগারে ফোন চালাতেন নূর হোসেন!

তিনি আরো বলেন, এ মামলার পরবর্তী সাক্ষ্যগ্রহণের জন্য ১২ মে ধার্য করেছেন আদালত। সাক্ষী গ্রহণ শেষে নুর হোসেনকে কঠোর নিরাপত্তায় কাশিমপুর কারাগারে পাঠানো হয়েছে।

২০১৪ সালের ২৭ এপ্রিল ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড থেকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্যানেল মেয়র নজরুল ইসলামসহ সাতজন অপহৃত হন। ৩০ ও ৩১ এপ্রিল শীতলক্ষ্যা নদী থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নূর হোসেন, র‌্যাবের সাবেক তিন কর্মকর্তাসহ ২৬ জনকে দণ্ড দেন আদালত।

নূর হোসেনকে কারাগারে পাঠানোর নির্দেশ

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com