1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৯:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

পোশাক শ্রমিককে দলবেঁধে ধর্ষণ, আরেক যুবক গ্রেফতার

  • আপডেট সময় বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২, ১০.২৯ এএম
  • ৩৪ বার পড়া হয়েছে

হবিগঞ্জ: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় গার্মেন্টস শ্রমিক নারীকে দলবেঁধে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করা হলো দিদারুল হোসেন (২২) নামে আরেক যুবককে। এ ধর্ষণের মামলায় এনিয়ে চারজন গ্রেফতার ও আদালতে জবানবন্দি দিলেন একজন।

বুধবার (২ ফেব্রুয়ারি) র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব), হবিগঞ্জ ক্যাম্পের একটি দল রাজধানী ঢাকার বাড্ডা এলাকায় ইবনে সিনা হাসপাতালের সামনে থেকে দিদারুলকে আটক করে। উপজেলার বেঙ্গাডুবা গ্রামের সংকর রক্ষিতের ছেলে তিনি।

বুধবার রাতে র‌্যাব-সিলেট ক্যাম্পের মিডিয়া কর্মকর্তা সোমেন মজুমদার এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন আটকের পর দিদারুলকে মাধবপুর থানায় হস্তান্তর করা হয়। পরে পুলিশ তাকে গ্রেফতার দেখিয়েছে।

পুলিশ জানায়, গত ৮ জানুয়ারি রাতে নোয়াপাড়া সায়হাম নিট কম্পোজিটে কর্মরত এক পোশাক শ্রমিক নারী কাজ শেষে বাড়ি ফিরছিলেন। তার বাড়ি মাধবপুর উপজেলার ইটাখোলায়। পথে ৪ যুবক তাকে ধরে নিয়ে পাশের জমিতে দলবেঁধে ধর্ষণ করে।

এ ঘটনায় মামলা দায়ের হলে মাধবপুর থানায় মামলা হলে পুলিশ শাকিল নামে এক যুবককে গ্রেফতার করে। পরে তিনি ঘটনার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দেন। এরপর ১৭ জানুয়ারি বাদশা মিয়া ও শিবু রক্ষিত নামে দুইজনকে আটক করে র‌্যাব। এনিয়ে এ মামলার এজাহার নামীয় চার আসামি অর্থাৎ সবাইকেই গ্রেফতার করা হয়েছে বলে র‌্যাব জানায়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com