1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:৫৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

চট্টগ্রামে এক দিনে করোনা শনাক্ত ১৪৫৫, মৃত্যু ২

  • আপডেট সময় বুধবার, ২৬ জানুয়ারী, ২০২২, ১০.১৮ এএম
  • ১৬৯ বার পড়া হয়েছে

চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৪৫৫ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৩৪ দশমিক ১৩ শতাংশ। এ সময়ে করোনায় মারা গেছেন ২ জন।

বুধবার (২৬ জানুয়ারি) চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের প্রকাশিত প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে। এর আগে মঙ্গলবার (২৫ জানুয়ারি) ১ হাজার ৩৪৮ জনের করোনা শনাক্ত হয়েছিল।

জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াস চৌধুরী বলেন, চট্টগ্রামের ১৪টি ল্যাবে ৪ হাজার ২৬৫টি নমুনা পরীক্ষা করে ১ হাজার ৪৫৫ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ১ হাজার ৬০ জনই চট্টগ্রাম নগরের বাসিন্দা। বাকি ৩৯৫ জনের মধ্য লোহাগাড়ার ১৪, সাতকানিয়ার ২৩, বাঁশখালীর ২৯, আনোয়ারার ৫৮, চন্দনাইশের ৩, পটিয়ার ১৩, বোয়ালখালীর ২৫, কর্ণফুলীর ১, রাঙ্গুনিয়ার ৩৫, রাউজানের ৬৪, হাটহাজারীর ৮৮, ফটিকছড়ির ১৭, মিরসরাইয়ের ১৭, সীতাকুণ্ডের ৫ ও সন্দ্বীপ উপজেলার ৩ জনের করোনা শনাক্ত হয়েছে।

চট্টগ্রামে এখন পর্যন্ত ১ লাখ ১৪ হাজার ৯১৫ জনের করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে নগরের বাসিন্দা ৮৩ হাজার ৮৪০ জন, বাকিরা বিভিন্ন উপজেলার।

করোনায় আক্রান্ত হয়ে চট্টগ্রামে মোট ১ হাজার ৩৪৮ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৭২৯ জন নগরের। আর বিভিন্ন উপজেলায় মৃত্যু হয়েছে ৬১৯ জনের।

২০২০ সালের ৩ এপ্রিল চট্টগ্রামে প্রথম করোনা রোগী শনাক্ত হয়। এরপর ৯ এপ্রিল ভাইরাসটিতে আক্রান্ত হয়ে প্রথম কোনো ব্যক্তির মৃত্যু হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com