1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ২৬ মে ২০২৪, ০৮:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
ঢাকাবাসীকে সুন্দর জীবন উপহার দিতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী জোটের শরিক দলগুলোকে সংগঠিত ও জনপ্রিয় করতে নির্দেশনা দিয়েছেন শেখ হাসিনা বিএসআরএফ বার্তা’র মোড়ক উম্মোচন তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর দেশ ও জনগণের কল্যাণে কাজ করার জন্য বৌদ্ধ নেতাদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান কৃষি খাতে ফলন বাড়াতে অস্ট্রেলিয়ার প্রযুক্তি সহায়তা চান প্রধানমন্ত্রী ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলাচলের অনুমতি দিয়েছেন প্রধানমন্ত্রী : ওবায়দুল কাদের সামান্য অর্থ বাঁচাতে গিয়ে বর্জ্য ব্যবস্থাপনাকে উপেক্ষা করে দেশ ধ্বংস করবেন না : প্রধানমন্ত্রী জাতি-ধর্ম নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : প্রধানমন্ত্রী বিদেশী সাহায্যপ্রাপ্ত প্রকল্পগুলো দ্রুত সম্পন্ন করার নির্দেশ প্রধানমন্ত্রীর

উপাচার্য ফরিদের অধীনে শাবি ভালো চলছে : শিক্ষামন্ত্রী

  • আপডেট সময় রবিবার, ২৩ জানুয়ারী, ২০২২, ২.৫২ পিএম
  • ১৭৩ বার পড়া হয়েছে

উপাচার্য ফরিদ উদ্দিন আহমেদের অধীনে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবিপ্রবি) ভালো চলছে বলে মন্তব্য করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

শনিবার (২২ জানুয়ারি) রাতে শাবিপ্রবি শিক্ষক প্রতিনিধিদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ মন্তব্য করেন।

শিক্ষামন্ত্রী বলেন, শাহজালাল বিশ্ববিদ্যালয় একসময় অস্থির ছিল। গত চার বছর ধরে বিশ্ববিদ্যালয়টি খুব ভালোভাবেই চলেছে। সেজন্যেই তিনি (ফরিদ উদ্দিন আহমেদ) দ্বিতীয় মেয়াদে উপাচার্য হয়েছেন।

আরও পড়ুন : শাবির ১৬ শিক্ষার্থীকে হাসপাতালে ভর্তি 

‘আমরা কোথাও পুলিশি অ্যাকশন চাই না’ মন্তব্য করে দীপু মনি বলেন, গত কয়েকদিন সেখানে প্রথমে অসন্তোষের ঘটনা ঘটে। এরপর পুলিশি অ্যাকশন হয়েছে। সেখানে শিক্ষক-শিক্ষার্থী কমবেশি সবাই আহত হয়েছেন। আমরা কোথাও এমন অ্যাকশন চাই না। পুলিশ বা প্রশাসন কোন পরিস্থিতিতে অ্যাকশনে গিয়েছে, সেটিও খতিয়ে দেখা দরকার।

তিনি বলেন, গতকাল আন্দোলনকারীদের সঙ্গে কথা বলতে আমাদের রাজনৈতিক দল সেখানে গিয়েছে। আমিও গতকাল কথা বলেছি। আলোচনার মাধ্যমে সমস্যার সমাধান করতে বলেছি। তারা তখন উৎসাহের সঙ্গে কথা বলতে চেয়েছিল। কিন্তু এরপর অনশনরতদের বাদ দিয়ে তারা আসতে চায়নি। ভার্চুয়ালি কথা বলতে চেয়েছে। আমরা সবাইকে নিয়ে বসতে চেয়েছি। সবাইকে নিয়ে কথা বলতে পারলে ভালো হতো। অসুস্থতার কারণে আমি সেখানে (শাবিপ্রবি) যেতে পারিনি।

আরও পড়ুন : এবার কাফনের কাপড় পরে উপাচার্যের পদত্যাগ চাইলেন শাবি শিক্ষার্থীরা

দীপু মনি বলেন, শিক্ষার্থীদের সব দাবি মেনে নেওয়া হয়েছে। তারপর তাদের দাবি ভিন্ন জায়গায় (উপাচার্যের পদত্যাগ) চলে গেছে। দাবি মানতে হলেও তো আলোচনায় বসতে হবে। শিক্ষকরা আমাদের পরামর্শ দিয়েছেন, শিক্ষার পরিবেশ ফিরিয়ে আনতে শিক্ষার্থীদের আলোচনা করতে হবে

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com