1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সবুজ বাংলাদেশ গড়ে তুলুন : প্রধানমন্ত্রী কুমিল্লা পিটিআই কর্তৃক সততা, নৈতিকতা ও শুদ্ধাচার পুরস্কার পেলেন তানজুরুন নাহার শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্প এর বরাদ্দকৃত অর্থ আত্মসাৎ ও লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ গার্মেন্টস এ কাজ খুজতে গিয়ে চার দেওয়ালে বন্দি হলো শিশু-কিশোরী থানা পুলিশ সব কিছু জানার পরও উদ্ধার করছেন না ওদের। বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে সংযুক্ত আরব আমিরাতের বিনিয়োগ প্রত্যাশা প্রধানমন্ত্রীর জলবায়ু পরিবর্তন মোকাবেলা ও পানি ব্যবস্থাপনায় পদক্ষেপ গ্রহণ জরুরি: পরিবেশমন্ত্রী ১৪৭০ বোতল ফেনসিডিল এবং বিদেশী মদসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী গ্রেফতার ডিএমপির শ্যামপুর থানায় ভুয়া পুলিশ গ্রেফতার জঙ্গিবাদ সন্ত্রাসবাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলুন-আইজিপি আধুনিক কবিতা — এ,কে,এম,রফিকুল ইসলাম মহব্বত

জনগণের ক্ষোভ তীব্র থেকে তীব্রতর হচ্ছে : মির্জা ফখরুল

  • আপডেট সময় মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২, ৪.৫৯ এএম
  • ১৬০ বার পড়া হয়েছে

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনের আগের রাতে ভোট ডাকাতির মাধ্যমে নির্লজ্জভাবে রাষ্ট্রক্ষমতা দখলকারী কর্তৃত্ববাদী আওয়ামী সরকার এখন পুরোপুরি ফ্যাসিবাদী কায়দায় দেশ শাসন শুরু করেছে। 

তিনি বলেন, বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ বিরোধীদলীয় নেতাকর্মীদের রাজনীতি থেকে সরিয়ে দিতে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত ভুয়া ও গায়েবি মামলা দায়ের এবং গ্রেফতার করা যেন বর্তমান সরকারের দৈনন্দিন কার্যতালিকায় স্থান পেয়েছে।

সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এসব কথা বলেন মির্জা ফখরুল। ‘ভুয়া, বানোয়াট ও সাজানো’ মামলায় নোয়াখালী জেলার সেনবাগ উপজেলার ৭ নম্বর মহম্মদপুর ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ও সেনবাগ উপজেলা ছাত্রদলের প্রথম যুগ্ম আহ্বায়ক ফখরুল ইসলাম রুবেলকে গ্রেফতার সরকারের ধারাবাহিক অপকর্মেরই অংশ বলে দাবি করেন তিনি।

অবিলম্বে মামলা প্রত্যাহার করে গ্রেফতারদের নিঃশর্ত মুক্তির দাবি জানিয়ে মির্জা ফখরুল বলেন, মানুষের ভোটের অধিকার এবং গণতান্ত্রিক অধিকার জোর করে কেড়ে নেওয়া হয়েছে। দেশকে বিরোধীদল শূন্য করতে বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে কোনো কারণ ছাড়াই মিথ্যা মামলা দিয়ে কারান্তরীণ করা হচ্ছে।

সরকার দেশ শাসনে সবক্ষেত্রে নজিরবিহীন ব্যর্থতা ঢাকতেই বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বানোয়াট মামলায় গ্রেফতার করে কারাগারে আটকে রাখতে উন্মাদ হয়ে গেছে বলে দাবি করেন মির্জা ফখরুল। তিনি বলেন, সরকারের সব অপকর্ম ও অপশাসনের মূলোৎপাটনে জনগণের ক্ষোভ এখন তীব্র থেকে তীব্রতর হচ্ছে। যেকোনো মুহূর্তে ক্ষোভে ফেটেপড়া মানুষ বর্তমান সরকারের সিংহাসন উল্টে দিতে রাজপথ কাঁপিয়ে ধেয়ে আসবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com