1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ০৪ জুলাই ২০২২, ১০:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

দেশি-বিদেশি ষড়যন্ত্র রুখে দেওয়ার আহ্বান

  • আপডেট সময় সোমবার, ১৭ জানুয়ারী, ২০২২, ৩.৩৯ এএম
  • ৪০ বার পড়া হয়েছে

দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশি-বিদেশি ষড়যন্ত্রকারীদের রুখে দিতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম।

রোববার (১৭ জানুয়ারি) রাজধানীর আগারগাঁওয়ে এলজিইডি ভবনে বিজয়ের সুবর্ণজয়ন্তী ও বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে ‘বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ’ এলজিইডির উদ্যোগে আয়োজিত এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহ্বান জানান।

তাজুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ যখন সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে, তখন দেশ ও দেশের বাইরে ষড়যন্ত্র চলছে। দেশের উন্নয়নকে ব্যাহত, দেশের মানুষকে দরিদ্র্য ও ভিখারি করে রাখতেই এ ষড়যন্ত্র করা হচ্ছে।

তিনি বলেন, দেশ এগিয়ে যাক, দেশের মানুষ উন্নত জীবন নির্বাহ করুক, বিশ্ব দরবারে তারা মাথা উঁচু করে মর্যাদার আসনে আসীন হোক, এটা অনেকের সহ্য হয় না। এই ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে আমাদেরকে সতর্ক থাকতে হবে। উন্নয়নের অগ্রযাত্রাকে যারা ব্যাহত করার চেষ্টা করছে তাদেরকে রুখে দিতে হবে।

স্থানীয় সরকার মন্ত্রী জানান, অর্থনীতির সূচক এবং শিক্ষা ও স্বাস্থ্যসহ অন্যান্য সব সূচকে প্রতিবেশীসহ অনেক দেশের চেয়ে এগিয়ে আছে বাংলাদেশ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘসময় ধরে ক্ষমতায় আছেন বলেই এটা সম্ভব হয়েছে।

২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত-সমৃদ্ধ করতে সব ধরনের পরিকল্পনা ও প্রস্তুতি গ্রহণ করা হয়েছে উল্লেখ করে তিনি বলেন, বঙ্গবন্ধু যে স্বপ্ন নিয়ে এই দেশ স্বাধীন করেছেন তার সেই স্বপ্নপূরণ হবেই। এজন্য জনপ্রতিনিধি, প্রকৌশলী, কৃষক শ্রমিক, দিনমজুর সবাই একসঙ্গে কাজ করতে হবে।

বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদের আহ্বায়ক হাবিবুল আজিজের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় সরকার বিভাগের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ ও এলজিইডির প্রধান প্রকৌশলী সেখ মোহম্মদ মুহসিন।

সূত্র : বাসস

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com