1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
সোমবার, ২১ জুন ২০২১, ০৬:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

রাজধানীতে ৬,৫৯০ পিস ইয়াবাসহ আটক ৪

  • আপডেট সময় বুধবার, ৯ জুন, ২০২১, ৭.৪০ এএম
  • ৪১ বার পড়া হয়েছে
রাজধানীতে ৬,৫৯০ পিস ইয়াবাসহ আটক ৪

সিএনএম প্রতিনিধিঃ

রাজধানীর শনির আখড়া ও পল্লবী এলাকায় পৃথক অভিযানে ৬ হাজার ৫৯০ পিস ইয়াবাসহ মোট চারজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার (৮ জুন) রাতে র‌্যাব-৪ এর পৃথক দুটি দল তাদের আটক করে।

বুধবার (৯ জুন) দুপুরে র‌্যাব-৪ এর সহকারী পরিচালক এএসপি জিয়াউর রহমান চৌধুরী জানান, কদমতলীতে ইয়াবা বেচাকেনার গোপন তথ্য ছিল। ওই তথ্যের ভিত্তিতে র‌্যাব-৪ এর একটি দল শনির আখড়ায় অভিযান চালায়। এ সময় ৪ হাজার ৮০০ পিস ইয়াবা এবং একটি মোবাইলসহ দুই মাদক কারবারিকে আটক করা হয়। আটকরা হলেন- কক্সবাজারের মোহাম্মদ হোসেন (৩১) ও টাঙ্গাইলের আখি খানম (২৪)।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, আটকরা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে নেশাজাতীয় মাদকদ্রব্য ইয়াবা সংগ্রহ করে রাজধানী ঢাকাসহ বিভিন্ন এলাকায় মাদক সরবরাহ করে আসছিল।

রাজধানীর পল্লবী থেকে এক হাজার ৭৯০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-৪। মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে র‌্যাব-৪ এর একটি দল পল্লবীর সেকশন-১১ এলাকায় অভিযান পরিচালনা করে এক হাজার ৭৯০ পিস ইয়াবা ও মাদক বিক্রির ৮ হাজার ২৮০ টাকা এবং তিনটি মোবাইল ফোনসহ মো. আফসার (৩০) ও মো. সোহেল (২২) নামে দুজনকে গ্রেফতার করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা পল্লবী এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। পরস্পর যোগসাজশে কক্সবাজার থেকে চোরাইপথে আনা ইয়াবা ঢাকাসহ বিভিন্ন এলাকায় সরবরাহ করত।

আটক চার জনের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছে র‌্যাব।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com