1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

জমি দখলের চেষ্টায় কথিত সাংবাদিকসহ গ্রেফতার ৬

  • আপডেট সময় রবিবার, ৬ জুন, ২০২১, ১১.৫১ এএম
  • ২৯৬ বার পড়া হয়েছে
জমি দখলের চেষ্টায় কথিত সাংবাদিকসহ গ্রেফতার ৬

সিএনএম প্রতিনিধিঃ

ঢাকার সাভারের ভাকুর্তায় মোখলেসুর রহমান নামের এক ব্যবসায়ীর জমি দখলের চেষ্টায় কথিত সাংবাদিক সাদিকুর রহমান বকুল ও তার সহযোগীদের বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।
রোববার (৬ জুন) দুপুর পর্যন্ত ৬ জনকে গ্রেপ্তার করেছে সাভার থানা পুলিশ।

মামলার বাদি মোখলেসুর রহমান জানান, বেশ কিছুদিন যাবত ‘জাতীয় দৈনিক আজকের নতুন খবর’ নামের কথিত পত্রিকার সম্পাদক সাদিকুর রহমান বকুল (৪৫) আমার মালিকানাধীন জমি ও আবাসস্থল দখল করতে চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন। এর আগেও তিনি আমাকে কয়েকবার হুমকি ধামকি দিয়েছিলেন। তাতে আমি কর্ণপাত না করায়, বকুল গত গত ১৯ মে বিকেল সাড়ে ৫ টায় তার সহযোগীদের নিয়ে আমার জমি ও অফিসে জোরপূর্বক প্রবেশ পরবর্তী মারধর করে। তারা আমাকে মারধর করে জখম করে, আমার অফিস ভাঙচুর চালায় এবং আমাকে বিভিন্ন ভয়ভীতি দেখিয়ে হুমকি প্রদান করে।

এমন পরিস্থিতিতে আমি কথিত সাংবাদিক বকুল ও তার সহযোগীদের বিরুদ্ধে গত ২৪ মে একটি মামলা দায়ের করি। মামলা নং-৩৯। পরে আজ খবর পাই, ওই মামলায় ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এই মামলার প্রধান আসামি বকুল এখনও ধরাছোঁয়ার বাইরে রয়েছে। আমি তাকে দ্রুত গ্রেপ্তারের দাবি জানাচ্ছি।

মামলার বাদি মোখলেসুর রহমান আরও বলেন, জানতে পেরেছি গ্রেপ্তারকৃত একজনের নাম বিজয়, সে আমার দায়ের করা মামলার এজহারানামীয় আসামি। ঢাকার মোহাম্মদপুর থেকে আমার জমি দখল করতে এসেছিলো তারা। এরা মূলত ভূমিদস্যু, জোর জবরদস্তির মাধ্যমে সাধারণ মানুষের জড়ি ও বাড়ি দখল করে থাকে তারা। এমন প্রমাণ সিসি ক্যামেরাতেও রেকর্ড রয়েছে। তাদের হাতে রাম দা, চাপাতি ছিলো। তারা ভয়ঙ্কর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে থাকে। ওরা সন্ত্রাসী, মোহাম্মদপুর ও ঢাকা উদ্যান এলাকায় তাদের বসবাস। ওরা ভাড়া করা সন্ত্রাসী।

সংশ্লিষ্ট মামলার তদন্তকারী কর্মকর্তা সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শাহ আলম জানান, অত্র মামলায় ৬ জনকে ভাকুর্তার ওই ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করা হয়েছে। তারা আজও সেখানে দখল ও হামলা চালাতে গিয়েছিলো। তাদের সঙ্গে নিয়ে আসা ৩ টি মোটরসাইকেল জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে। তাদেরকে যথা সময়ের মধ্যে আদালতে সোপর্দ করা হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com