1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৬:৩৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় র‌্যাবের অভিযান ১ জন চাঁদাবাজ গ্রেফতার

  • আপডেট সময় রবিবার, ৩০ মে, ২০২১, ৩.৪৯ পিএম
  • ৩৬৪ বার পড়া হয়েছে
রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় র‌্যাবের অভিযান ১ জন চাঁদাবাজ গ্রেফতার

সিএনএম প্রতিনিধিঃ

রাজধানী ঢাকার যাত্রাবাড়ী থানাধীন সায়দাবাদ এলাকায় গতকাল শনিবার (২৯ মে) আনুমানিক ১১.০০ ঘটিকায় র‌্যাব- ১০ এর একটি আভিযানিক দল একটি অভিযান পরিচালনা করে ০১ জন চাদাবাজকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তির নাম নাজমুল হোসেন @ সরোয়ার (৪০) । এসময় তার নিকট থেকে ০২ টি মোবাইল ফোন ও নগদ- ৭০০০/- টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা বেশ কিছুদিন যাবত যাত্রাবাড়ি ও এর আশে পাশের এলাকায় র‍্যাব ও পুলিশের ভূয়া পরিচয় দিয়ে ও অত্র এলাকার সাধারন মানুষকে ভয়ভীতি প্রদর্শন করে চাঁদাদাবী করতো।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

 

সূত্রে জানাযায়, মানবাধিকার কর্মী মোঃ নাজমুল ইসলামকে যাত্রাবাড়ি থানার গেইটের পশ্চিম পার্শ্বের থানার বাউন্ডরীর সাথে রাস্তা হতে ৭-৮ জন সাদা পোষাকধারী আইন প্রয়োগকারী সংস্থার লোক তুলে নিয়ে যায়। গতকাল শনিবার (২৯ মে) রাত অনুঃ ১১:১০ মিনিটের সময় এ ঘটনা ঘটে। তাহার সাথে আরো ২জন সহকর্মী ছিলেন। তাহারা সকলেই যাত্রাবাড়ি থানায় বিশেষ কাজে যান। কাজ শেষে থানা থেকে বের হয়ে যাত্রাবাড়ি চৌরাস্তার দিকে আসলে ৭/৮ জন সাদা পোষাকধারী লোক লেগুনা থেকে নেমে তাহার দেহ তলাশি করবে বলে তাহাকে জোরপূর্বক গাড়িতে তুলে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।
নাজমুলের পরিবার থেকে জানা যায়,শনিবার রাতে নাজমুলকে অনেক খোজাখুজি করি এবং আজকে (রবিবার) দুপুরে জানতে পারি তার বিরুদ্ধে মামলা হয়েছে। মামলার বাদীর বিরুদ্ধে নাজমূল কিছুদিন পূর্বে “হোটেল হলিডে ইন” নারী পাচারকারী ও জোর-পূর্বক নারী দিয়ে দেহ ব্যবসা করার অভিযোগ করে নিউজ করেন। সেই কারণে আক্রশ বসত নাজমুলের বিরুদ্ধে এই মামলা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com