1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
রবিবার, ২৮ মে ২০২৩, ১০:১০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
ভাষা ও সংস্কৃতি বিকৃতিকারীদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ থাকুন : তথ্যমন্ত্রী ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন অভ্যন্তরীণ বাজার সম্প্রসারণ ও জনগণের ক্রয়ক্ষমতা বাড়াতে পদক্ষেপ গ্রহণের আহবান জানালেন প্রধানমন্ত্রী বিনামূল্যে পাঠ্যপুস্তক বিতরণ উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ভবিষ্যতে বিশ্বকাপ ফুটবল খেলতে প্রয়োজনীয় প্রস্তুতি নিন : প্রধানমন্ত্রী তিন মামলায় রিজভী গ্রেপ্তার বিভিন্ন প্রতিষ্ঠানকে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতে ২৫ লক্ষ ০৫ হাজার টাকা জরিমানা দেশের প্রথম মেট্রো রেলের উদ্বোধন গণধর্ষন মামলা হতে রক্ষা পেতে মিথ্যা স্বামী সেজে ধর্ষিতার বিরুদ্ধে ধর্ষকের সাধারণ ডাইরী মেট্রোরেলে শিক্ষার্থীদের হাফ ভাড়া থাকবে না – সেতুমন্ত্রী

শরীয়তপুরে ৮২ বছর বয়সী বৃদ্ধাকে ধর্ষণ

  • আপডেট সময় মঙ্গলবার, ২৫ মে, ২০২১, ৩.৫৪ পিএম
  • ২২৩ বার পড়া হয়েছে
শরীয়তপুরে ৮২ বছর বয়সী বৃদ্ধাকে পালাক্রমে ধর্ষণ

সিএনএম প্রতিনিধিঃ

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় ৮২ বছর এক বৃদ্ধাকে পালাক্রমে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে।

সোমবার (২৪ মে) রাত সাড়ে ৩টার দিকে এ ধর্ষণের ঘটনা ঘটে। ডামুড্যা থানায় লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী ওই বৃদ্ধা।

অভিযুক্ত যুবকরা হলেন, শিধলকুড়া ইউনিয়নের চরশিধলকুড়া এলাকার আরমান ব্যাপারীর ছেলে শামীম ব্যাপারী (২৭) ও তার বন্ধু শহীদ মাদবরের ছেলে হাসান মাদবর (২৬)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শিধলকুড়া ইউনিয়নের চরশিধলকুড়া এলাকায় সোমবার (২৪ মে) দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ওই বৃদ্ধার ঘরে ঢুকে শামীম ও হাসান পালাক্রমে ধর্ষণ করে। এ সময় ওই বৃদ্ধা চিৎকারে প্রতিবেশীরা ছুটি আসলে শামীম ও হাসান পিছনের দরজা দিয়ে পালিয়ে যায়। পরে ভুক্তভোগী বৃদ্ধাকে অসুস্থ অবস্থায় উদ্ধার করে।

ভুক্তভোগী বৃদ্ধা বলেন, জীবনে বড় পাপ করেছি। না হলে এই দিনটা দেখা লাগতো না।

প্রত্যক্ষদর্শী প্রতিবেশি এক নারী বলেন, রাতে হঠাৎ ঘুম ভেঙে যায়। তখন আমি শুনতে পাই পাশের ঘরের চিৎকারের শব্দ। আমি মনে করেছিলাম বৃদ্ধা অসুস্থ হয়ে এমনটা করছে। কাছে গেলে শুনতে পাই বৃদ্ধা বলছে আমারে বাঁচা শামীম আর হাসান আমাকে মেরে ফেলতাছে। আমি দরজা ধাক্কা দিলে, এই ফাঁকে শামীম ও হাসান পিছনের দরজা দিয়ে পালিয়ে যায়। ঘরে ঢুকে বৃদ্ধাকে অজ্ঞান ও বিবস্ত্র অবস্থায় খাটে পড়ে থাকতে দেখি।

অভিযুক্ত শামীমের দাদা সামসুল ইসলাম (৭৮) বলেন, আমার নাতি নেশা পানি করে কিন্তু কোন মেয়েলি সমস্যা নেই। এলাকার মানুষ আমাদের ফাঁসানোর চেষ্টা করছে।

ডামুড্যা থানার ওসি (তদন্ত) প্রবীণ কুমার চক্রবর্তী বলেন, এই ঘটনার অভিযোগ পেয়েছি। বৃদ্ধাকে ডাক্তারি পরীক্ষার জন্য শরীয়তপুর হাসপাতালে পাঠানো হয়েছে। আর অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com