1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ০৫ জুলাই ২০২২, ০৩:৫৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

সিদ্ধিরগঞ্জে সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২০ মে, ২০২১, ১১.৩৬ এএম
  • ১৬০ বার পড়া হয়েছে
সিদ্ধিরগঞ্জে সাংবাদিক রোজিনার নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন

সিএনএম প্রতিনিধিঃ

দৈনিক প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে নির্যাতন, মিথ্যা মামলা দিয়ে হয়রানির প্রতিবাদ ও নিঃশর্ত মুক্তির দাবিতে মানববন্ধন করেছে সিদ্ধিরগঞ্জ রিপোর্টার্স ইউনিটি, নারায়ণগঞ্জ।

বৃহস্পতিবার (২০ মে) সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইলে ডাচ বাংলা ব্যাংকের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে সংগঠনের সদস্যবৃন্দ ছাড়াও সংহতি জানিয়ে অংশগ্রহণ করেন- ওয়াকিং জার্নালিস্ট ফোরাম, সিদ্ধিরগঞ্জ প্রেসক্লাব, সিদ্ধিরগঞ্জ সাংবাদিক ক্লাব, রূপগঞ্জ প্রেসক্লাব, ডেমরা থানা প্রেস ক্লাবের কর্মকর্তা ও সদস্যরাসহ বিভিন্ন গণমাধ্যমকর্মীরা।

সিদ্ধিরগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি নজরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম নয়নের সঞ্চালনায় বক্তব্য রাখেন- নারায়ণগঞ্জ প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটির সদস্য ও দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার বিল্লাল হোসেন রবিন, ওয়ার্কিং জার্নালিস্ট ফোরামের সভাপতি ও ডেইলি নিউ নেশনের নারায়ণগঞ্জ প্রতিনিধি এড. মনির হোসেন, সিদ্ধিরগঞ্জ প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এ এইচ ইমরান, সাংগঠনিক সম্পাদক রবিউল ইসলাম বাবু, দেশ রূপান্তরের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি মো. সোহেল, জাতীয় সাংবাদিক ঐক্য ফোরাম নারায়ণগঞ্জ জেলার সভাপতি গাজি সেলিম, ইব্রাহিম হোসেন সিনিয়র রিপোর্টার এসটি বাংলা, দৈনিক বর্তমান পত্রিকার আবু হালিম নিশান, মো. ফারুক হোসেন সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি বাংলাদেশ সমাচার প্রমুখ।

মানববন্ধনে সাংবাদিক নেতারা বলেন, করোনাকালীন মহামারির সময় সাংবাদিকরা সম্মুখযোদ্ধা হিসেবে রাষ্ট্রের অন্যতম সংস্থার মতই দায়িত্ব পালন করে যাচ্ছে। অনেক সাংবাদিক এই মহামারিতে জীবন দিয়েছে, আক্রান্তও হয়েছেন। রোজিনা ইসলামও সম্মুখ সারির করোনাযোদ্ধা হিসেবে দেশ ও জাতির স্বার্থে কাজ করে যাচ্ছিলেন। এই সংকটময় সময়ে এই লড়াইয়ে ব্যবচ্ছেদ ঘটানোর জন্য ষড়যন্ত্রকারীরা রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেপ্তারের মত ঘটনা সুকৌশলে ঘটিয়েছে।

রোজিনা অত্যন্ত মেধাবী, সৎ ও সাহসী সাংবাদিক। স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতির অগণিত তথ্য তার কাছে রয়েছে। যার জন্য একটি নাটক সাজিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়।

তারা আজকের এই মানববন্ধন থেকে অবিলম্বে ওই ষড়যন্ত্রকারীদের বিচার ও রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি জানান।

মানববন্ধনে আরও উপস্থিত ছিলেন- দৈনিক ভোরের ডাক পত্রিকার নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি মোশতাক আহমেদ শাওন, দৈনিক সমকালের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি শাহজাহান জনি, বাংলাদেশ প্রতিদিনের সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি এম এ শাহীন, যায় যায় দিন পত্রিকার সিদ্ধিরগঞ্জ প্রতিনিধি শাহনেওয়াজ ভুইয়া বাবুল, দৈনিক আজকের সূর্যোদয়ের প্রকাশক সোহেল রানা, দৈনিক কালের চিত্র পত্রিকার সম্পাদক মো. সোহেল, সিদ্ধিরগঞ্জ সাংবাদিক ক্লাবের সভাপতি ও গ্লোবাল টেলিভিশনের নারায়ণগঞ্জ প্রতিনিধি সাইফুল্যাহ মো. খালিদ রাসেল, শাহাদাত হোসেন দৈনিক প্রতিদিনের নারায়ণগঞ্জ, ফটো সাংবাদিক আলমাস, বাংলাদেশ পোস্ট এর ফটো সাংবাদিক বিশাল আহমেদ, ডেমরা থানা প্রেসক্লাবের সভাপতি এমআই ফারুক, দৈনিক যুগান্তরের রূপগঞ্জ প্রতিনিধি এ হাই মিলনসহ প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com