1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৩:২৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

যাত্রাবাড়ী থেকে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

  • আপডেট সময় সোমবার, ১৭ মে, ২০২১, ৬.৫৭ এএম
  • ১৬১ বার পড়া হয়েছে
যাত্রাবাড়ী থেকে হেরোইনসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিএনএম প্রতিনিধিঃ

রাজধানীর যাত্রাবাড়ীতে র‌্যাবের বিশেষ অভিযানে আনুমানিক ২০ লক্ষ টাকার হেরোইনসহ ০২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেন। মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকও জব্দ করেন।
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” শ্লোগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।
রবিবার (১৬ মে) আনুমানিক ১২:৩০ ঘটিকার সময় র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানীর ঢাকার যাত্রাবাড়ী থানা এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে আনুমানিক ২০,০০,০০০/- (বিশ লক্ষ) টাকা মূল্যের ২০০ (দুইশত) গ্রাম হেরোইনসহ ০২ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে।
গ্রেফতারকৃত ব্যক্তির নাম ১। মোঃ খোকন মিয়া (৫৮) ও ২। কৃষ্ণ চন্দ্র (২৩) বলে জানা যায়। এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১ টি পিক আপ ট্রাক, ০৩টি মোবাইল ফোন ও নগদ- ১,৮০০/- (এক হাজার আটশত) টাকা উদ্ধার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি পেশাদার মাদক ব্যবসায়ী। তারা বেশ কিছুদিন যাবৎ যাত্রবাড়ীসহ ঢাকা শহরের আশপাশের এলাকায় হেরোইনসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল বলে জানা যায়।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com