1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০২:১৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

র‌্যাবের অভিযানে ৩১ জুয়াড়ি আটক

  • আপডেট সময় বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ৩.১৩ পিএম
  • ২০২ বার পড়া হয়েছে
র‌্যাবের অভিযানে ৩১ জুয়াড়ি আটক

সিএনএম প্রতিনিধিঃ

ঢাকার সুত্রাপুর, কেরানীগঞ্জ, কদমতলী এবং নারায়ণগঞ্জের সদর এলাকায় অভিযান চালিয়ে ৩১ জুয়াড়িকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১০।
বৃহস্পতিবার (১৩ মে) দুপুরে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন-বাবুল সাহা, মো. সাইফুল ইসলাম, মো. আনোয়ার হোসেন, মো. শিপন, মো. মানিক, মো. মাসুম হাওলাদার, মো. মেহেদী হাসান মোল্লা, মো. মিজানুর রহমান, মো. শাহিন, মো. মিন্টু, মো. সুমন, জাকির হোসেন, মো. ওবায়দুল হক, আব্দুল আলীম, মো. শরিফুল, আজাহার হোসেন, মো. তানভীর, দেলয়ার হোসেন, দারজ আলী, পেয়ার আলী, মো. আলীনুর হোসাইন, মো. আলম হোসেন, মো. খোকন মিয়া, মো. আজগর আলী, মো. রহমত উল্লাহ, মো. সুমন মিয়া, মো. আনু মিয়া, মো. আলম, মো. ফরহাদ হোসেন, মো. বিল্লাল এবং মো. শফিকুল ইসলাম।
র‌্যাব-১০ এর দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, আজ বৃহস্পতিবার দুপুর একটা থেকে পৌনে তিনটা পর্যন্ত ঢাকার সুত্রাপুরের শ্যামবাজার এলাকায় ও ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানার ছাদগাঁও জনি টাওয়ার এলাকায় দুটি পৃথক অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে জুয়া খেলা অবস্থায় মোট ১৭ জন জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ২০৮ পিস জুয়া খেলার কার্ড (তাস), ১৪টি মোবাইল ফোন ও নগদ- ১১ হাজার ৪৪০ টাকা উদ্ধার করা হয়।
গতকাল বুধবার রাত ১০টার দিকে দক্ষিণ কেরাণীগঞ্জ থানা এলাকায় অপর একটি অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে জুয়া খেলা অবস্থায় চারজন জুয়াড়িকে গ্রেপ্তার ক করা হয়। এ সময় তাদের কাছ থেকে খোলা অবস্থায় ১০৪ পিস জুয়া খেলার কার্ড (তাস), তিনটি মোবাইল ফোন ও নগদ দুই হাজার ৯০০ টাকা উদ্ধার করা হয়।
গতকাল রাত সোয়া ১০টার দিকে ঢাকার কদমতলী থানার নতুন কদমতলী (পলি পাড়া) এলাকায় অপর একটি অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে জুয়া খেলা অবস্থায় চারজন জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে খোলা অবস্থায় ৫২ পিস জুয়া খেলার কার্ড (তাস), পাঁচটি মোবাইল ফোন ও নগদ এক হাজার ৩২০ টাকা উদ্ধার করা হয়।
বৃহস্পতিবার বিকাল চারটার দিকে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল নারায়ণগঞ্জের সদর থানার এস এম মালেহ রোড, কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় অপর একটি অভিযান চালিয়ে জুয়ার আসর থেকে জুয়া খেলা অবস্থায় ছয়জন জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে খোলা অবস্থায় ৫২ পিস জুয়া খেলার কার্ড (তাস), ছয়টি মোবাইল ফোন ও নগদ ৩২৭ টাকা উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, গ্রেপ্তারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা বেশ কিছুদিন ধরে একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে। তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com