1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১১:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

প্রয়াত সাংবাদিক অনিকের পরিবারের জন্য সিটি প্রেসক্লাবের ক্ষুদ্র প্রচেষ্টা

  • আপডেট সময় সোমবার, ১০ মে, ২০২১, ৪.১২ পিএম
  • ৩৫১ বার পড়া হয়েছে
প্রয়াত সাংবাদিক অনিকের পরিবারের জন্য সিটি প্রেসক্লাবের ক্ষুদ্র প্রচেষ্টা

সিএনএম প্রতিনিধিঃ

সাংবাদিক মঞ্জুর আহমেদ অনিক এর পরিবারকে অর্থ সহায়তা দিয়ে পাশে দাড়ালো মাঠ পর্যায়ে সাংবাদিকদের প্রাণের সংগঠন নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাব।
সোমবার (১০ই মে) দুপুরে সংগঠনটির সাধারণ সম্পাদক সৈয়দ সিফাত আল রহমান লিংকনের নেতৃত্বে অনিকের বাড়িতে গিয়ে তার স্ত্রীর কাছে ওই আর্থিক সহায়তা তুলে দেওয়া হয়।
অনিকের ছোট ছোট ছেলে, ছোট ভাই, পরিবারের সকল ব্যাক্তির খোজ খবর নেন এবং সাংবাদিক অনিকের পরিবারের জন্য যেকোন সহযোগীতার কাজে পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন সিটি প্রেসক্লাবের নেতৃবৃন্দ।

এ সময় সংগঠনটির সাধারণ সম্পাদক লিংকন বলেন, পেশাগত দিক থেকে দায়িত্ব ও সহকর্মীর প্রতি ভালবাসায় আজ আমরা তাঁর পরিবারের খোঁজ খবর নিলাম। এছাড়াও সল্প পরিসরে কিছু করার প্রত্যয়ে নগদ অর্থ সহায়তা দিয়ে পরিবার ও ছোট সন্তানদের পাশে থাকার চেষ্টা করলাম। কারণ সাংবাদিক অনিকের অকাল মৃত্যুতে সাংবাদিক হিসেবে আমাদের পেশার সহকর্মীদের মূল্যায়ন নিজেরা না করলে অন্যদের কাছ থেকে আশা করাও মানায় না।
তিনি আরো বলেন, উপার্জনক্ষমী ব্যাক্তিটি আজ নেই, এখন হয়তো আমরা যাচ্ছি, খোঁজ কবর নিচ্ছি। জানিনা তার পরিবারের আগামী ভবিষ্যৎ কি হবে। তারপরেও চেষ্টা করা। তাই আসুন নিজেরা অনিক ভাই সহ, ফটো সাংবাদিক নয়ন ভাই, নাদিম ভাই আরো অনেককে আমরা অকাল মৃত্যুতে ঢলে পড়তে দেখেছি। আসুন তাদের জন্য যে যেভাবে পারি যেন পাশে থাকি। কারণ এমন এক পেশা, যে পেশায় সেবাই আমাদের মূল মন্ত্র, নিরাপত্তা বা অর্থ আমাদের কাছ থেকে অনেক দূরে। একজন সাংবাদিক সকলের বিপদে পাশে থাকলেও সাংবাদিকের বিপদে কাউকে পাশে পাওয়া কঠিন। হুম হয়তো যারা এ পেশাকে ঢালভাবে ব্যবহার করছে, তারা লাভবান। এই রমজান মাসে আল্লাহ যেন সকল সাংবাদিক ভাইদের হেদায়েত দান করেন, সুস্থতা দান করেন এবং প্রয়াত সাংবাদিকদের জান্নাতুল ফেরদাউস দান করেন, এ কামনা করছি।
নারায়ণগঞ্জ সিটি প্রেসক্লাবের সহ সভাপতি ও দৈনিক আমার সময় এর নারায়ণগঞ্জ প্রতিনিধি মো. শফিকুল ইসলাম আরজু, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় দৈনিক আমার বার্তা পত্রিকার নারায়ণগঞ্জ প্রতিনিধি নুরুজ্জামান কাউসার, কার্যকরি সদস্য ও জাতীয় দৈনিক ঢাকা প্রতিদিনের নারায়ণগঞ্জ প্রতিনিধি আসলাম হোসেন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ভারতের ত্রিপুরার বহুল প্রচারিত দৈনিক আজকের ফরিয়াদ পত্রিকার বাংলাদেশ প্রতিনিধি মঞ্জুর আহমেদ অনিক ৭ই মে শুক্রবার রাতে নারায়ণগঞ্জ শহরের চাষাড়া বালুর মাঠস্থ ইসলাম হার্ট সেন্টারে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স ছিল ৩৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। ৮ই মে শনিবার সকাল ১১টায় পাঠানটুলী ভোকেশনাল ইনষ্ট্রিটিউট মাঠ প্রাঙ্গণে সাংবাদিক অনিকের এর নামাজের জানাযা অনুষ্ঠিত হয়। জানাযা শেষে পাঠানটুলী পৌর কবরস্থানে তার মৃতদেহ দাফন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com