1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বুধবার, ১৮ মে ২০২২, ০৩:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

সুনামগঞ্জে গৃহবধূ হত্যাকান্ডের ঘটনায় নারীসহ ৩ জনকে আটক

  • আপডেট সময় শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১, ১১.৪৯ এএম
  • ১১৪ বার পড়া হয়েছে
সুনামগঞ্জে গৃহবধূ হত্যাকান্ডের ঘটনায় নারীসহ ৩ জনকে আটক

সিএনএম প্রতিনিধিঃ

সুনামগঞ্জের তাহিরপুরে গৃহবধূ আজমিনা বেগম (২৪) হত্যাকান্ডের ঘটনায় নারীসহ ৩ জনকে আটক করেছে র‌্যাব সুনামগঞ্জ -৩।

শুক্রবার (২৩ এপ্রিল) ভোরে সুনামগঞ্জ র‌্যাব-৯ সিপিসি ৩ ক্যাম্পের সদস্যরা গোয়ন্দো তথ্যের ভিত্তিত্বে উপজলোর বাদাঘাট উত্তর ইউনিয়নের জামবাগ জৈতাপুর গ্রাম থেকে তাদের আটক করে।
আটককৃতরা হলেন- জৈতাপুর গ্রামের মৃত নাজির হোসেনের ছেলে মো. গোলাপ ময়িা (৩৬), তার সহযোগী আকরম আলীর ছেলে মো. সোহাগ (২২) মিয়া এবং একই গ্রামের আমির হোসেনের স্ত্রী হেলেনা বেগম (৪৫)।
র‌্যাব-৯ জানায়, গত বুধবার আজমিনা বেগম নামে এক গৃহবধূর ক্ষত-বক্ষিত লাশ উদ্ধার করে পুলিশ। এই হত্যাকান্ডের রহস্য উৎঘাটনের পুলিশের পাশাপাশি র‌্যাবের একটি টিম ও গোয়েন্দা দল গোপনে কার্যক্রম শুরু করে।

গোয়েন্দা তথ্যের ভিত্তিত্বে শুক্রবার ভোরে অভিযান চালিয়ে জৈতাপুর গ্রাম থেকে তাদেরকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।
র‌্যাব-৯ এর উপ-পরিচালক কমান্ডার সঞ্চিন আহমেদ জানান, গৃহবধূ আজমিনা হত্যাকান্ডে জড়িত থাকার অপরাধে জৈতাপুর গ্রাম থেকে ৩ জনকে আটক করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা হত্যাকান্ডের পরকিল্পনা, কার্যক্রম ও মোটিভ স্বীকার করেছে। আটকৃত ৩ জনকে তাহিরপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com