1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ০৩:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫

সিদ্ধিরগঞ্জে নৈশপ্রহরীকে হত্যাঃ কুরিয়ার সার্ভিসের অফিসে ডাকাতি

  • আপডেট সময় শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১, ৮.৩৩ এএম
  • ৬৩ বার পড়া হয়েছে
সিদ্ধিরগঞ্জে নৈশপ্রহরীকে হত্যাঃ কুরিয়ার সার্ভিসের অফিসে ডাকাতি

সিএনএম প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে মিলন মিয়া (৬০) নামে এক নৈশপ্রহরীকে হত্যা করে কুরিয়ার সার্ভিসের অফিসে ডাকাতির ঘটনা ঘটেছে। এ ঘটনায় সিদ্দিকুর রহমান (৬৪) নামে আরেক নৈশপ্রহরী আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) দিবাগত রাত ৩টায় সিদ্ধিরগঞ্জের পাইনাদী ডরিক মাদানী টাওয়ারের ‘ইউএসবি’ নামক কুরিয়ার সার্ভিসের শাখায় এ ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ মিলন মিয়ার লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে পাঠিয়েছে। নিহত মিলন মিয়া সিদ্ধিরগঞ্জের মাদানীনগর এলাকার মাওলানা হানিফ মিয়ার বাড়ির ভাড়াটিয়া ছিলেন।

‘ইউএসবি’ কুরিয়ার সার্ভিস চিটাগাংরোড শাখার দায়িত্বরত কর্মকর্তা কোরবান আলী জানান, বৃহস্পতিবার আনুমানিক রাত ৩টার দিকে কয়েকজন অজ্ঞাত ডাকাত ডরিক মাদানী টাওয়ারে হানা দেয়। প্রথমে ডাকাতরা নৈশপ্রহরী মিলন মিয়া ও সিদ্দিকুর রহমানকে হাত, পা বেঁধে মেরে মার্কেটের ভেতরে গলির মধ্যে ফেলে রাখে।

কুরিয়ার সার্ভিসের শাখায় রক্ষিত ১৫০টি ইজিবাইকের ব্যাটারি, ১টি ওভেনসহ ১৫/১৬ লাখ টাকার মালামাল লুট করে একটি পিকআপে করে নিয়ে চলে যায়।

এশিয়া মটরস নামে পাশের একটি ব্যাটারিচালিত ইজিবাইকের দোকান থেকেও ডাকাতরা ৮টি ব্যাটারি ও ১৫টি চার্জার নিয়ে যায় বলেও জানান দোকান মালিক মিন্টু মিয়া।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, ডরিক মাদানী টাওয়ারের নিচ তলায় পিকআপে কিছু লোকজন এসে এক নৈশপ্রহরীকে হত্যার পর কুরিয়ার সার্ভিসের দোকানের তালা কেটে মালামাল নিয়ে গেছে।

এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। লুট হওয়া মালামাল উদ্ধার ও ডাকাতদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Theme Download From ThemesBazar.Com