1. hrhfbd01977993@gmail.com : admi2017 :
  2. editorr@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
  3. editor@crimenewsmedia24.com : CrimeNews Media24 : CrimeNews Media24
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
"ফটো সাংবাদিক আবশ্যক" দেশের প্রতিটি থানা পর্যায়ে "ক্রাইম নিউজ মিডিয়া" সংবাদ সংস্থায় ১জন রিপোর্টার ও ১জন ফটো সাংবাদিক আবশ্যক। আগ্রহী প্রার্থীরা  যোগাযোগ করুন। ইমেইলঃ cnm24bd@gmail.com ০১৯১১৪০০০৯৫
সংবাদ শিরোনাম ::
সামুদ্রিক সম্পদ আহরণে দেশি-বিদেশি বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর কে এই সফিক? উত্তরায় খুলেছে নারী বিক্রির হাট কে এই সফিক? উত্তরা খুলেছে নারী বিক্রির হাট। দুবাই, কাতার, সৌদি আরব, মালদ্বীপ, ভারতে পাঁচার হচ্ছে অল্প বয়সি নারী। মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ সম্মান দেখাতে হবে : প্রধানমন্ত্রী নিজেদের রাজাকার বলতে তাদের লজ্জাও করে না : প্রধানমন্ত্রী শরীয়তপুরে সড়ক উন্নয়ন প্রকল্পের বরাদ্দকৃত অর্থ, লুটপাট বন্ধ করার জন্য অভিযোগ জমা পরেছে প্রধানমন্ত্রীর কার্যালয়ে ৪৮ কেজি গাঁজাসহ চারজনকে গ্রেফতার ইবতেদায়ী নূরানীয়া হাফিজিয়া মাদ্রাসা’র নবগঠিত ম্যানেজিং কমিটির পরিচিতি সভা ঈমান …….. মোঃ মনির হোসেন  পুলিশের নাকের ডগায় গার্ডেন ভিউ ও বি-বাড়িয়া আবাসিক হোটেলের সাইনবোর্ডের অর্ন্তরালে মানব পাঁচার ও নানাবিধ অপরাধ কর্ম

১৩০০ অসহায় যৌনকর্মীর মাঝে খাদ্য ও ঈদসামগ্রী বিতরণ

  • আপডেট সময় বৃহস্পতিবার, ২২ এপ্রিল, ২০২১, ৫.৩২ পিএম
  • ২৯১ বার পড়া হয়েছে
১৩০০ অসহায় যৌনকর্মীর মাঝে খাদ্য ও ঈদসামগ্রী বিতরণ

সিএনএম প্রতিনিধিঃ

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লির বাসিন্দাদের মাঝে ঢাকা রেঞ্জের পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমানের উদ্যোগে খাদ্য ও ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুরে উত্তরণ ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় ১৩০০ অসহায় যৌনকর্মীর মাঝে খাদ্য ও ঈদসামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে ১ কেজি পোলার চাল, ১ লিটার সয়াবিন তেল, ৫০০ গ্রাম চাল, ১ কেজি চিনি, ১ প্যাকেট সেমাই, ১ প্যাকেট দুধ, ১ প্যাকেট বিস্কুট, ৫০০ গ্রাম খেজুর, ১ কেজি আলু, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি ছোলা ও একটি সাবান।

অসহায় নারী ঐক্য সংগঠনের সহযোগিতায় উত্তর দৌলতদিয়া সোহরাপ মন্ডলপাড়া সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগমের বাড়ির আঙিনায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান বলেন, সমাজের অসহায় মানুষের জন্য কাজ করলেও দেশের সর্ববৃহত দৌলতদিয়া যৌনপল্লি গত বছর করনোরা কারণে লকডাউন করলে জনাব হাবিবুর রহমান স্যারের উদ্যোগে উত্তরণ ফাউন্ডেশন এর সার্বিক ব্যাবস্থাপনায় কয়েক বার যৌনকর্মীদের মাঝে ত্রান সামগ্রী উপহার দেয়া হয়। ১৪ এপ্রিল থেকে যখন সারাদেশে করোনা সংক্রমণের রোধে লকডাউন ঘোষণা করা হয়। তাই এবার অসহায় যৌনকর্মীর কথা ভেবে প্রাথমিকভাবে ১৩০০ জনের জন্য খাদ্য সামগ্রীর ব্যবস্থা করেছে উত্তরণ ফাউন্ডেশন।

অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম বলেন, করোনার কারণে গত একটি বছর ধরে দৌলতদিয়া যৌনপল্লির বাসিন্দারা অসহায়। দীর্ঘদিন লকডাউন থাকায় তারা মানবেতর জীবনযাপন করছেন। এসব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য উত্তরণ ফাউন্ডেশনের চেয়ারম্যান ডিআইজি হাবিবুর রহমান স্যারের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি আমরা।

রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান, অতিরিক্ত পুলিশ (অপরাধ ও প্রশাসন) মো. সালাহউদ্দিন, গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর ও অসহায় নারী ঐক্য সংগঠনের সভানেত্রী ঝুমুর বেগম উপস্থিত ছিলেন ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
themesbazar_crimenew87
© All rights reserved © 2015-2021
Site Customized Crimenewsmedia24.Com